পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি

আন্তর্জাতিক ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৩৫, রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৫ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

উত্তরপ্রদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষা ছিল। সেই পরীক্ষায় বসার জন্যই নাকি আবেদন করেছেন সানি! 

পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি দেখা দিয়েছে। এই প্রবেশপত্র স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই শোরগোল শুরু হয়েছে। এটি আসল না নকল, তা নিয়েও চলছে বিতর্ক।

১৭ ফেব্রুয়ারি, ভারতের উত্তরপ্রদেশে এ ঘটনা ঘটেছে।

উত্তরপ্রদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষা ছিল। সেই পরীক্ষায় বসার জন্যই নাকি আবেদন করেছেন সানি! সংশ্লিষ্ট প্রবেশপত্রে উল্লেখ ছিল পরীক্ষাকেন্দ্রের নাম। কনৌজের তিরওয়ার শ্রীমতী সোনশ্রী মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে পরীক্ষা দিতে যাওয়ার কথা ছিল সানির। যদিও শেষ পর্যন্ত প্রবেশপত্রে ‘মালিক’ পরীক্ষা দিতে আসেননি বলে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ।

পুলিশ জানায়, কীভাবে এই প্রবেশপত্র তৈরি হল, কে ‘সানি লিওনি’-র নামে আবেদন করেছিলেন—তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ওই প্রবেশপত্রে যে মোবাইল নম্বর দেওয়া রয়েছে, সেটা উত্তরপ্রদেশের মাহোবর এলাকার এক বাসিন্দার। পাশাপাশি যে রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করা হয়েছে, সেখানে মুম্বইয়ের ঠিকানা উল্লেখ রয়েছে।

পুলিশের প্রাথমিক ধারণা, কেউ ভুয়ো নাম, ঠিকানা, ছবি দিয়ে পুলিশের চাকরির পরীক্ষায় আবেদন করেছিলেন। পুরো বিষয়টিই ‘ইচ্ছাকৃত’ করা হয়েছে বলে মনে করছে পুলিশ। সূত্র: এনডিটিভি।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়