আপাতত শঙ্কামুক্ত মোস্তাফিজ, থাকবেন নিবিড় পর্যবেক্ষণে

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৪৪, রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৫ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ঘটনাটি ঘটেছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। অনুশীলনের সময় ম্যাথু ফোর্ডের শটে বল লেগে মাথায় আঘাত পান বাঁহাতি এই পেসার। 

রবিবার দুঃসংবাদ পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলে আজ কোনও ম্যাচ না থাকলেও অনুশীলনে ঘটেছে দুর্ঘটনা। মাথায় বলের আঘাত পেয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। রক্তাক্ত অবস্থায় চট্টগ্রামের অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালে নেওয়া হয়েছে তাকে। 

সর্বশেষ খবরটি হলো- আপাতত শঙ্কামুক্ত মুস্তাফিজ, তার মাথা ফেটে যাওয়ায় আঘাতপ্রাপ্ত স্থানটি সেলাই করা হয়েছে। এখন নিবিড় পর্বেক্ষণে আছেন তিনি।  

ঘটনাটি ঘটেছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। অনুশীলনের সময় ম্যাথু ফোর্ডের শটে বল লেগে মাথায় আঘাত পান বাঁহাতি এই পেসার। তখন বোলিং শেষ করে নিজের প্রান্তের দিকে যাচ্ছিলেন তিনি। হুট করেই ডাক পড়ে তার। মাথা ঘুরিয়ে কোচের দিকে তাকানোর সময় ঘটে ওই দুর্ঘটনা।

বল লাগার পর মোস্তাফিজ মাটিতে লুটিয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসার পর তাকে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এই মুহূর্তে অ্যাপোলো হাসপাতালের ইমার্জেন্সিতে নিবিড় পর্যবেক্ষণে আছেন। স্বস্তির কথা হচ্ছে মোস্তাফিজের অভ্যন্তরীণ কোনও রক্তপাত নেই। তারপরও এখন নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।  

চলমান বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে মোস্তাফিজের শিকার ১১ উইকেট। আসন্ন শ্রীলঙ্কা সিরিজের সীমিত ওভারের ফরম্যাটের দলে আছেন তিনি। পেস আক্রমণে মোস্তাফিজ দলের অবিচ্ছেদ্য অংশ। এই অবস্থায় মোস্তাফিজের মাথায় আঘাত চিন্তার ভাঁজ ফেলেছে। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়