বিলাসবহুল গাড়ির জানালা দিয়ে অর্থ ছিটাচ্ছেন এক ব্যক্তি

আন্তর্জাতিক ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:০৭, শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডলে পোস্ট করা এই রিল ভিডিও এখন ভাইরাল। ঘটনাটি ভারতের উত্তর প্রদেশ রাজ্যের নদীয়া শহরের ২০ নম্বর সেক্টরের।

ভারতের দিল্লির উপকণ্ঠ নয়ডার সড়কে দ্রুত গতিতে ছুটে চলেছে বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ি। হঠাৎ করে চলন্ত গাড়ির কিছু আরোহী জানালা দিয়ে অর্থ ছিটাতে থাকেন। আর এই দৃশ্য পেছনে থাকা অন্য একটি গাড়ি থেকে ভিডিও করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডলে পোস্ট করা এই রিল ভিডিও এখন ভাইরাল। ঘটনাটি ভারতের উত্তর প্রদেশ রাজ্যের নদীয়া শহরের ২০ নম্বর সেক্টরের। তবে ঘটনাটি কবেকার, সেটি জানা যায়নি। এরই মধ্যে নদীয়া পুলিশ ওই গাড়ির মালিককে জরিমানা করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী অনেকেই গাড়ির আরোহীর বেপরোয়া এই আচরণের সমালোচনা করেছেন। একই সঙ্গে তাঁরা ট্রাফিক আইন অমান্য করা ও অন্যদের জীবন ঝুঁকির মুখে ফেলার কারণে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আরজি জানিয়েছে।

এই ভিডিওতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে অনেকেই এ ঘটনায় পুলিশের কড়া পদক্ষেপ এবং গাড়ির মালিককে মোটা অঙ্কের জরিমানা করার দাবি জানিয়েছেন। নদীয়া ট্রাফিক পুলিশ এরই মধ্যে তাঁদের ২১ হাজার রুপি জরিমানা করেছে।

নদীয় ট্রাফিক পুলিশ এক্সে এক বার্তায় জানিয়েছে, ওই ঘটনার অভিযোগের পরিপ্রেক্ষিতে ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সংশ্লিষ্ট গাড়ির বিরুদ্ধে ই-চালান (২১ হাজার রুপি জরিমানা) জারি করে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঝুঁকিপূর্ণভাবে গাড়ি চালানো, কালো (টিনটেড) কাচ, সিটবেল্ট ব্যবহার না করাসহ ট্রাফিক নিয়ম লঙ্ঘনের মোট পাঁচটি অভিযোগ আনা হয়েছে। ২১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে দ্য মোটর ভেহিক্যাল অ্যাক্ট ১৯৮৮ অনুযায়ী এই চালান ইস্যু করা হয়।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়