যুবককে পিটিয়ে ভাইরাল হওয়া সেই শাহালম গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:০৪, শনিবার, ৩০ জুলাই, ২০২২, ১৫ শ্রাবণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসে এক যুবককে পিটিয়ে ভাইরাল হওয়া সেই শাহালমকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) সকালে তাকে গ্রেপ্তার করে ডাকাতির মামলায় আদালতে পাঠানো হয়।

জানা গেছে, এর আগে বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, শাহালম নামের এক যুবক মিউজিক ছেড়ে নাচতে নাচতে এক যুবককে বেদম পেটাচ্ছে। এ সময় নাচতে নাচতে কিছুক্ষণ পর পর একটি পাইপ দিয়ে আরে যুবককে পেটাতে থাকেন তিনি। এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি পুলিশের দৃষ্টিগোচর হলে শাহালমকে গ্রেপ্তার করা হয়।

সূত্র জানায়, শাহালম নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ মাদক ও সন্ত্রাসী কাজে লিপ্ত রয়েছে। সাধারণ মানুষকে জিম্মি করে মারধর করে অর্থ আদায় করাই তার পেশা। তার অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী। তিনি পুলিশের সোর্স পরিচয় দেওয়ায় কেউ কিছু বলতে সাহস পায়নি। অবশেষে ভিডিওটি ভাইরাল হওয়ার পরপরই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জানা গেছে, শাহালমের বাড়ি মোগরাপাড়া ইউনিয়নের কাবিরগঞ্জ এলাকায়। তবে তিনি মোগরাপাড়া চৌরাস্তা বাড়ি মজলিম গ্রামে বোনের বাড়িতে বসবাস করেন। শাহালম যাকে পেটাচ্ছিলেন তিনিও নাকি ডাকাত সাদ্দামের সহযোগী।

সোনারগাঁ থানা পুলিশ ওসি হাফিজুর রহমান জানান, শাহালমের ভিডিওটি ভাইরাল হওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে থানা পুলিশের কোনো সম্পর্ক নেই। তিনি পুলিশের নাম ব্যবহার করে অবৈধভাবে অর্থ আদায়, ডাকাতি ও মাদক ব্যবসা করতেন এবং মূলত একজন ডাকাত। সেজন্য তাকে শুক্রবার সকালে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়