মিয়ানমার থেকে ছোড়া গুলি এসে লাগল ইউপি সদস্যের কোমরে

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:০২, মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ২৭ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় মিয়ানমার থেকে আসা গুলিতে সাবের হোসেন নামে এক ইউপি সদস্য আহত হয়েছেন।

সোমবার (১১ মার্চ) বিকেল চারটার দিকে তিনি গুলিবিদ্ধ হন।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু জাফর মোহাম্মদ ছলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ ইউপি সদস্য সাবের হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল আবছার ইমন জানান, সোমবার বিকেল ৪টার দিকে সীমান্ত এলাকায় জামছড়ি মসজিদের পাশে স্থানীয়দের সঙ্গে আলাপ করছিলেন ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাবের হোসেন। এ সময় মিয়ানমার সীমান্তের ওপার থেকে আসা একটি গুলি তার কোমরে এসে লাগে। তাৎক্ষণিকভাবে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এর আগে সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার জামছড়ি সীমান্ত দিয়ে আবারও মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) ২৯ সদস্য বাংলাদেশে আশ্রয় নিয়েছেন। তাদের বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হেফাজতে রাখা হয়েছে।  

নতুন করে মিয়ানমার থেকে পালিয়ে সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা বাংলাদেশে প্রবেশ করায় স্থানীয় জনপ্রতিনিধির অনেকেই সীমান্তবর্তী এলাকায় অবস্থান করছেন। তারা স্থানীয়দের সঙ্গে মতবিনিময় করছেন এবং যেকোনো ঘটনা ঘটলে প্রশাসনকে জানানোর অনুরোধ করছেন।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন জানান, সকাল থেকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির জামছড়ি সীমান্ত দিয়ে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) ২৯ সদস্য বাংলাদেশে আশ্রয় নেওয়ার পরপরই সীমান্তের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে এবং বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) টহল বাড়ানো হয়েছে।  

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়