সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে তিন নারীসহ নিহত ৪

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:০৭, সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৪ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

জৈন্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করি। দুর্ঘটনায় এখন পর্যন্ত চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন। এই ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন।

 

সোমবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫৫), কুষ পাত্রের স্ত্রী সুষিতা পাত্র (৩৫), নন্ড পাত্রের  স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫) ও সুভেন্ড পাত্রের ছেলে  ঋতু পাত্র (৮)।

 

আহতরা হলেন- একই এলাকার নিপেন্ডের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫) ও সুভেন্ড পাত্রের স্ত্রী প্রণতি পাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুর সাড়ে ১২টায় সিলেট থেকে জৈন্তাপুর অভিমুখী যাত্রীবাহী লেগুনার (সিলেট-ছ-১১-১২৫২) সঙ্গে  সিলেটগামী একটি পিকআপভ্যানের (সিলেট মেট্রো-ন-১১-২২৬৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী লেগুনাটি দুমড়েমুচড়ে যায়। পরবর্তীতে স্থানীয় ও পুলিশের একাধিক টিম আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করি। দুর্ঘটনায় এখন পর্যন্ত চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন। এই ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে দুর্ঘটনার পর দুপুর ২টা পর্যন্ত প্রায় দেড় ঘণ্টা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয়রা। পরে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলে যান চলাচল স্বাভাবিক হয়।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়