জেলে বসেই সরকারি নির্দেশ, ইতিহাস গড়লেন কেজরিওয়াল

আন্তর্জাতিক ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:১৭, সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ১১ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

জেলে বসেই নিজ বিভাগকে সরকারি আদেশ দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। 

জেলে বসেই নিজ বিভাগকে সরকারি আদেশ দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। শনিবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) হেফাজত থেকে পানির ঘাটতির সম্মুখীন এলাকাগুলোতে দ্রুত সমাধানের জন্য আদেশ জারি করেছেন। রোববার সকালে এক সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন দিল্লির মন্ত্রী ও দলের নেত্রী অতিশি।

তিনি বলেছেন, অরবিন্দ কেজরিওয়াল ক্ষতিগ্রস্ত এলাকায় পর্যাপ্ত পানি সরবরাহ নিশ্চিত করার জন্য বিভাগকে নির্দেশ দিয়েছেন। শনিবার সন্ধ্যায় অতিশিকে একটি নোট পাঠিয়ে এই নির্দেশনা দেন তিনি। -খবর এনডিটিভি।

অরবিন্দ কেজরিওয়ালের নির্দেশিকা পড়ে শোনান অতিশি। কেজরিওয়াল বলেছেন, তিনি জানেন দিল্লির বেশ কিছু এলাকায় পানির সমস্যা দেখা দিয়েছে। গ্রীষ্মকাল আসছে। এজন্য যেখানে পানির ঘাটতি রয়েছে সেখানে ট্যাঙ্কারের প্রস্তুতি রাখতে বলেছেন তিনি। কোনো জায়গায় পানির ঘাটতি যেন দেখা না যায়, তা নিশ্চিত করতে বলেছেন মুখ্যমন্ত্রী। মানুষের যেন কোনো ভোগান্তি না হয়, তার জন্য পর্যাপ্ত বন্দোবস্ত রাখতে বলেছেন সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিকদের। প্রয়োজন হলে লেফটেন্যান্ট গভর্নরের থেকে সাহায্য চাইতেও বলেছেন তিনি। সবাইকে সমাজের জন্য কাজ চালিয়ে যাওয়ার এবং কাউকেই এমনকি ক্ষমতাসীন বিজেপিকেও ঘৃণা না করার আহ্বান জানিয়েছেন কেজরিওয়াল।

মুখ্যমন্ত্রী তার বার্তায় আরও বলেছেন, ‘ভারতের ভেতরে এবং বাইরে বেশ কয়েকটি শক্তি রয়েছে, যা দেশকে দুর্বল করছে। এমন কোনো জেল নেই যা আমাকে দীর্ঘ সময়ের জন্য কারাগারের ধরে রাখতে পারে। আমি শিগগিরই বেরিয়ে আসব। আমার প্রতিশ্রুতি রক্ষা করব।’ তিনি জেলে থাকলেও তার প্রশাসনিক কর্মকাণ্ড চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়