কথার সঙ্গে কাজের কোনো মিল নেই সরকারের: আমান

বগুড়া সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪০, রবিবার, ৩১ জুলাই, ২০২২, ১৬ শ্রাবণ ১৪২৯
আমান উল্লাহ আমান

আমান উল্লাহ আমান

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, ঢাকা মহানগর বিএনপি উত্তরের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, বর্তমান সরকার সকল ক্ষেত্রে ব্যর্থ হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, ঢাকা মহানগর বিএনপি উত্তরের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, বর্তমান সরকার সকল ক্ষেত্রে ব্যর্থ হয়েছে। তাদের কথার সঙ্গে কাজের কোনো মিল নেই। সব কথাই তারা মিথ্যা বলে। ব্যর্থতার কারণে সরকার পুলিশ বাহিনীকে মাঠের নামিয়ে ভোলায় গুলি করে বিএনপি কর্মী আব্দুর রহিমকে হত্যা করেছে।  

আমান বলেন, দেশে গ্যাস নেই, বিদ্যুৎ নেই, তেল নেই, সর্বত্র হাহাকার অবস্থা বিরাজ করছে। জনগণ তেল, গ্যাস, বিদ্যুতের কষ্টে আজ  নাজেহাল।  তাই এদেরকে আর সময় দেওয়া যায় না। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে নির্বাচিত সরকার ক্ষমতায় বসাতে হবে। সেই সরকার সকল সমস্যা সমাধান করবে। সেই আন্দোলন বগুড়া থেকেই শুরু করতে হবে। এতে সরকারের পতন হবেই।

রবিবার বিকেলে শহরের নবাববাড়ী রোডে বগুড়া জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি ও সংকট, দেশব্যাপী লোডশেডিংএর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপির আহ্বায়ক ও পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম টুলু ও ফজলুল বারী তালুকদার বেলাল, সাবেক এমপি কাজী রফিকুল ইসলাম, জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, এম ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, মাফতুন আহমেদ খান রুবেল, শহীদুল ইসলাম বাবলু, খাদেমুল ইসলাম, মাজেদুর রহমান জুয়েল, আবু হাসান , নূরে আলম সিদ্দিকী রিগ্যা প্রমুখ। সমাবেশে জেলার প্রতিটি এলাকা থেকে নেতাকর্মীরা মিছিলসহ অংশ নেন। 

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়