তামিল অভিনেতা বালাজি মারা গেছেন

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৪৮, শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ১৬ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বেশ বহু সময় ধরেই অসুস্থ ছিলেন বালাজি। বুকে ব্যথা অনুভব করায় অভিনেতাকে শুক্রবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। 

তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে ২৯ মার্চ, মধ্যরাতে মৃত্যু হয় অভিনেতার। অভিনেতাকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা জানান হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর।

ভারতীয় একাধিক প্রতিবেদন অনুসারে, বেশ বহু সময় ধরেই অসুস্থ ছিলেন বালাজি। বুকে ব্যথা অনুভব করায় অভিনেতাকে শুক্রবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এদিন মধ্যরাতে হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

মৃত্যুর পর শেষকৃত্যের আগে তাঁর মরদেহ পুরাসাইওয়ালকামে তাঁর বাসভবনে নিয়ে যাওয়া হয়। 
ড্যানিয়েলের ক্যারিয়ার শুরু নাট্যমঞ্চ থেকে। কমল হাসানের অপ্রকাশিত মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন বালাজি। টেলিভিশনেও কাজ করেছেন।

২০২২ সালের এপ্রিল ‘মাধাথিল’ চলচ্চিত্রের মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয়ে হাতেখড়ি হয়। একের পর এক সিনেমায় দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে খুব অল্প সময়েই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছিলেন ড্যানিয়েল। তামিল চলচ্চিত্রে মূলত খলনায়কের চরিত্রেই দেখা যেত ড্যানিয়েল বালাজিকে। তবে তামিল সিনেমা ছাড়াও তিনি বেশ কয়েকটি মালয়ালম, তেলুগু এবং কন্নড় সিনেমাতেও অভিনয় করেছেন। কমল হাসানের সঙ্গে ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন ড্যানিয়েল।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়