বাড়িওয়ালার বিরুদ্ধে চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ

সাভার সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:১৯, সোমবার, ১ আগস্ট, ২০২২, ১৭ শ্রাবণ ১৪২৯
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি শিশুকে (৪) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় এক বাড়িওয়ালার বিরুদ্ধে। গতকাল রবিবার সকালে ইয়ারপুর ইউনিয়নের ঘোষবাগ প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। 

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি শিশুকে (৪) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় এক বাড়িওয়ালার বিরুদ্ধে। গতকাল রবিবার সকালে ইয়ারপুর ইউনিয়নের ঘোষবাগ প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে আশুলিয়া থানায় অভিযোগ দেন। অভিযুক্ত মো. মোহসিন (৫৫) ঘোষবাগ প্রাথমিক বিদ্যালয় এলাকার বাড়িওয়ালা ও গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী।

অভিযোগে জানা যায়, ভুক্তভোগী শিশুটির মা তাঁর দুই সন্তানকে বাসায় রেখে কাজে যান। সকাল ১১টার দিকে বাসার সামনে খেলা করছিল শিশুটি। এ সময় শফিকুল ইসলাম সেখানে এসে মজা খাওয়ানোর কথা বলে শিশুটিকে জঙ্গলে নিয়ে যান। পরে তিনি তাকে ধর্ষণের চেষ্টা করলে তার ডাকচিত্কারে স্থানীয়রা এগিয়ে গেলে শফিকুল পালিয়ে যান। মা খবর পেয়ে বাসায় ফিরে মেয়ের কাছে বিস্তারিত শোনেন।  

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, এই ঘটনায় অভিযোগ করা হয়েছে। মামলা দায়ের এবং ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টাও চলছে।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়