ওটিটিতে আসছে ‘সাত ভাই চম্পা’

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:২৬, শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

পৌরাণিক এসব গল্পে দর্শকদের সবসময় অন্যরকম আগ্রহ থাকে। সেই গল্পই সিনেম্যাটিক ছোঁয়া আইস্ক্রিনে মুক্তি দেয়া হচ্ছে ‘সাত ভাই চম্পা’।

ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবারের মতো মুক্তি পাচ্ছে ফোক ফ্যান্টাসি গল্প নিয়ে তৈরি ‘সাত ভাই চম্পা’ (আদি পর্ব ১)।

ঈদুল আযহা উপলক্ষে ১৬ জুন থেকে আইস্ক্রিনের দর্শকরা প্রিমিয়াম কনটেন্ট হিসেবে এটি উপভোগ করতে পারবেন।  

ছোট্ট বালক আমির চাঁদকে রাজমাতা গল্প শোনাতেন। সে গল্পে ছিল রাজপুত্র ও রাজকন্যার প্রণয়। বঙ্গের রাজপুত্র বিজয়বাহু ও রাজ জামাতা তাতারখাঁ-এর প্রচণ্ড যুদ্ধ করে হারানো রাজ্য জয়ের কাহিনিসহ বিভিন্ন রূপকথা মেশানো ঐতিহাসিক কাহিনি উঠে আসবে সাত ভাই চম্পাতে, যেটি প্রথম পর্ব হিসেবে ২ ঘণ্টার বেশি ব্যাপ্তির চলচ্চিত্র আইস্ক্রিনে ওয়েব ফিল্ম হিসেবে মুক্তি পাচ্ছে।

‘সাত ভাই চম্পা’ র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অমিত সিনহা, শানারাই দেবি শানু, নওশাবা আহমেদ, মুনমুন আহমেদ, আহমেদ শরীফ, মানস বন্দ্যোপাধ্যায় সহ ৫২টি জোনে ২০০ শিল্পী এতে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন রিপন নাগ। চিত্রনাট্য করেছেন রিপন নাগ, নাজাকাত খান, ইমতিয়াজ সজিব।

আইস্ক্রিন কর্তৃপক্ষ বলছে, পৌরাণিক এসব গল্পে দর্শকদের সবসময় অন্যরকম আগ্রহ থাকে। সেই গল্পই সিনেম্যাটিক ছোঁয়া আইস্ক্রিনে মুক্তি দেয়া হচ্ছে ‘সাত ভাই চম্পা’।

২০০৮ সালে একটি বেসরকারি চ্যানেলে মেগা টিভি সিরিজ হিসেবে প্রচারিত হয়েছিল সাত ভাই চম্পা। সেটি নতুন করে সংযোজন করে এবার ফিল্ম হিসেবে মুক্তি দেয়া হচ্ছে। ইতোমধ্যে এই কনটেন্টির সেন্সর বোর্ড থেকে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে ছাড়পত্র নেয়া হয়েছে। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়