বিএনপি ব্যাঙের মতো ডাকছে, পুঁটি মাছের মতো লাফাচ্ছে: তথ্যমন্ত্রী

গোপালগঞ্জ সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:২১, শুক্রবার, ৫ আগস্ট, ২০২২, ২১ শ্রাবণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, 'আমরা গোপালগঞ্জের মাটিতে দাঁড়িয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধকে সামনে রেখে নেতা-কর্মীদের উদ্দেশে বলতে চাই- বিএনপি এখন ব্যাঙের মতো ডাকছে আর পুঁটি মাছের মতো লাফাচ্ছে।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, 'আমরা গোপালগঞ্জের মাটিতে দাঁড়িয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধকে সামনে রেখে নেতা-কর্মীদের উদ্দেশে বলতে চাই- বিএনপি এখন ব্যাঙের মতো ডাকছে আর পুঁটি মাছের মতো লাফাচ্ছে। তারা মূলত ষড়যন্ত্র করছে।' তাদেরকে প্রতিহত করতে হবে। তারা যদি অতীতের মতো জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রল বোমা নিক্ষেপ করে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

আজ শুক্রবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে কৃষকদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি এ আয়োজন করে।

তথ্যমন্ত্রী নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, আগস্ট শোকের মাস হওয়ায় আমরা কর্মসূচি পালন করছি। কিন্তু সেপ্টেম্বরে আমরা মাঠে নামব, বিএনপি পালোনোর পথ পাবে না।

হাসান মাহমুদ আরো বলেন, শেখ কামাল ছিলেন একজন দক্ষ ছাত্র, রাজনৈতিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক। আজকে তিনি বেঁচে থাকলে এসব ক্ষেত্রে বাংলাদেশ অনেক এগিয়ে যেত।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, সবার মধ্যে একটি করে গুণ থাকে। কিন্তু শেখ কামাল এক অন্যন্য প্রতিভা ও বহুমাত্রিক গুণের অধিকারী ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ প্রমুখ।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়