চীনের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায়

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৫, শনিবার, ৬ আগস্ট, ২০২২, ২২ শ্রাবণ ১৪২৯
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই–কে স্বাগত জানান কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। ছবি: সংগৃহীত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই–কে স্বাগত জানান কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। ছবি: সংগৃহীত

চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই দুই দিনের সফরে ঢাকায় এসেছেন। আজ শনিবার বিকেল ৫টার দিকে তাকে বহনকারী উড়োজাহাজটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 

চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই দুই দিনের সফরে ঢাকায় এসেছেন। আজ শনিবার বিকেল ৫টার দিকে তাকে বহনকারী উড়োজাহাজটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে তাকে স্বাগত জানান কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

সন্ধ্যা ৬টায় তার বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করার কথা। আর সন্ধ্যা সাড়ে সাতটায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দেওয়া নৈশভোজে তিনি অংশ নেবেন।

গত বৃহস্পতিবার বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম জানিয়েছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনাসহ অর্থনৈতিক ক্ষেত্রে সহযোগিতার বিষয়ে চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ইর বাংলাদেশ সফরে বেশ কয়েকটি চুক্তি সই ও নবায়ন হতে পারে।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সঙ্গে রবিবার (৭ আগস্ট) সকালে তিনি বৈঠক করবেন। প্রধানমন্ত্রীর সঙ্গেও তার সাক্ষাৎ করার কথা রয়েছে।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়