স্টেশনে ফেলে উধাও প্রেমিক, বাড়ি গিয়েই বিয়ে করল তরুণী

দেওয়ানগঞ্জ (জামালপুর) সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২৮, সোমবার, ৮ আগস্ট, ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জামালপুরের দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসে এক তরুণী। অনশনে বসে দাবিও আদায় করেছে সে। কোনো কিছুতেই হার মানেনি।

জামালপুরের দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসে এক তরুণী। অনশনে বসে দাবিও আদায় করেছে সে। কোনো কিছুতেই হার মানেনি। সোমবার (৭ আগস্ট) শেষ খবর পাওয়া পর্যন্ত সেই প্রেমিকের সঙ্গে বিয়ে হয়েছে তার।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চিকাজানি ইউনিয়নের পশ্চিম কাজলাপাড়া গ্রামের মৃত জাফর আলীর ছেলে আমিনুল ইসলামের সঙ্গে একই গ্রামের এক তরুণীর ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত শুক্রবার তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ঢাকা থেকে বাড়ি নিয়ে আসার পথে ময়মনসিংহ রেল স্টেশনে রেখে সেই প্রেমিক উধাও হয়ে যান। অবশেষে নিরুপায় হয়ে সেই তরুণী ময়মনসিংহ থেকে প্রেমিকের বাড়ি এসে অনশনে বসে। ছেলে বিয়ে করতে রাজি না হওয়ায় স্থানীয় ইউপি মেম্বাররা বিষয়টি টাকা-পয়সা দিয়ে মিমাংসার চেষ্টা করে। কিন্তু তরুণী বিয়ের দাবিতে অনড় থাকায় গত রাতে সেই প্রেমিকের সঙ্গেই বিয়ে হয়েছে তার।

সেই তরুণী প্রেমিকা বলে, ‘আমিনুল ইসলামের সঙ্গে আমার ৪ বছর ধরে সম্পর্ক। সে আমাকে বিয়ে করার কথা বলে শারীরিক সম্পর্ক করেছে। গত শুক্রবার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঢাকা থেকে আমাকে বাড়ি আনার পথে ময়মনসিংহ রেখে পালিয়ে যায়। রাতে আমি ময়মনসিংহ থেকে ব্রহ্মপুত্রযোগে দেওয়ানগঞ্জ পৌঁছালে রেলওয়ে পুলিশ আমাকে একা দেখে দেওয়ানগঞ্জ থানায় নিয়ে যায়। শনিবার বিকাল থেকে আমি বিয়ের দাবিতে আমিনুল ইসলামের বাড়িতে অনশন করেছি।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম আক্কাস গণমাধ্যমকে জানান, গতরাতে সেই প্রেমিকের সঙ্গেই প্রেমিকার বিয়ে হয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর বলেন ‘এই বিষয়টি থানা পুলিশ সংশ্লিষ্ট নয়। স্থানীয়ভাবেই সমাধানের উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানি।’

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়