চান্দিনার এমপি ডা. প্রাণ গোপাল দত্ত করোনায় আক্রান্ত

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:০২, মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি।

অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি।

করোনায় আক্রান্ত হয়েছেন কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। 

করোনায় আক্রান্ত হয়েছেন কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। গত শনিবার (৬ আগস্ট) করোনা শনাক্তের পর থেকে তিনি রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন।  

গতকাল সোমবার (৮ আগস্ট) বঙ্গমাতা শেখ ফজিলাতেননেছা মুজিব এর ৯২তম জন্ম বার্ষিকীতে চান্দিনা উপজেলা প্রশাসন আয়োজিত সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতায় অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্ত নিজের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন এবং সবার কাছে তার দ্রুত রোগমুক্তি কামনা করেন।  এর আগে কয়েকদিন যাবত ঠাণ্ডাসহ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন বলে জানান তিনি।

সভায় তিনি বলেন, করোনায় আক্রান্ত হওয়ায় আমি সশরীরে উপস্থিত হতে পারিনি। এজন্য আমি অত্যন্ত দুঃখিত এবং আপনাদের কাছে ও বঙ্গমাতার মহান পরমাত্মার কাছে ক্ষমা প্রার্থনা করছি। যত অসুস্থতায় হোক না কেন আমি সশরীরেই উপস্থিত হতাম। তদুপরি বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত সভায় ভিডিও কনফারেন্সে যোগ না দিয়ে পারলাম না।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়