বাংলাদেশে আগামী নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হবে

দিনবদলবিডি ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৫৬, মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রিটিশ হাইকমিশনার বলেন, বাংলাদেশে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপন হচ্ছে। এখানকার সবাই…

বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন আশা প্রকাশ করে বলেছেন, বাংলাদেশে ২০২৪ সালে সব দলের অংশগ্রহণে একটি প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার (৩ অক্টোবর) রাত ৮টায় টাঙ্গাইলের মির্জাপুরে রণদা প্রসাদ সাহার নিজ বাড়ির পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন তিনি।

ব্রিটিশ হাইকমিশনার বলেন, বাংলাদেশে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপন হচ্ছে। এখানকার সবাই এ উৎসবটি নিজের মনে করে নিয়েছেন।

এ সময় তিনি বলেন, দানবীর রণদা প্রসাদ সাহার মৃত্যুর পরও তার স্থাপিত কুমুদিনী হাসপাতালসহ অন্যান্য স্থাপনার মাধ্যমে সারাদেশের মানুষ সেবা পাচ্ছে। যার সুনাম সারাদেশে ছড়িয়ে আছে।

এ দিকে তিনি ছাড়াও সোমবার সন্ধ্যায় অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেমেরি ব্রুরার, নরওয়ের রাষ্ট্রদূত নারদিয়া সিম্পসন, সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত নাদালি চুয়ার্ড ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মানবাধিকারকর্মী অ্যাডভোকেট সুলতানা কামালসহ দেশি-বিদেশি অতিথিরা এ পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এর আগে তারা কুমুদিনী চত্বরে পৌঁছালে তাদেরকে স্বাগত জানান কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল হালিম। এ সময় কুমুদিনী হাসপাতাল ও ভারতেশ্বরী হোমসসহ কুমুদিনীর নানা স্থাপনা ঘুরে দেখেন তারা।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়