বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা

যশোর সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৫৬, মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক, প্রগতিশীল ও উন্নত রাষ্ট্র করার স্বপ্ন দেখেছিলেন…

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক, প্রগতিশীল ও উন্নত রাষ্ট্র করার স্বপ্ন দেখেছিলেন। তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন।

মঙ্গলবার দুপুর ১২টায় যশোর শহরের নীলগঞ্জ সাহাপাড়া পূজা মন্দির পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাজী নাবিল আহমেদ বলেন, ‌‌প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে গড়ে তুলছেন। আমরা চাই, বাংলাদেশ হবে সাম্প্রদায়িক সম্প্রীতির, বাংলাদেশ হবে উন্নয়নের।

এমপি বলেন, আপনারা সবাই মিলে একসঙ্গে দুর্গাপূজার ঊৎসবটি ভাগ করে নিচ্ছেন, সেজন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের সংসদ সদস্য হিসেবে পাশে আছি। উন্নয়ন কাজ ও প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে যশোর সদর ও জেলাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমূল পরিবর্তন করে দেওয়া হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদি হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রমুখ। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়