আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : গয়েশ্বর

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৪, শুক্রবার, ১ জুলাই, ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯
শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে তৃণমূল নাগরিক আন্দোলনের উদ্যোগে এক প্রতিবাদী আলোচনা সভায় বক্তব্য দেন গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে তৃণমূল নাগরিক আন্দোলনের উদ্যোগে এক প্রতিবাদী আলোচনা সভায় বক্তব্য দেন গয়েশ্বর চন্দ্র রায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়-এই সিদ্ধান্তের প্রতি দেশের সব রাজনৈতিক দলসমূহকে অটল থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ‘আমরা যদি অতীতের মতো নির্বাচনের ফাঁদে পা না দেই তাহলে এই সরকার থাকবে না।

আজ শুক্রবার (১ জুলাই) জাতীয় প্রেস ক্লাবে তৃণমূল নাগরিক আন্দোলনের উদ্যোগে এক প্রতিবাদী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পদ্মা সেতুতে দুর্নীতি হয়নি প্রমাণ করতে পারলে বিএনপির পক্ষ থেকে ধন্যবাদ দেওয়া হবে বলে জানান গয়েশ্বর।

তিনি বলেন, অনেকে বলেন পদ্মা সেতু নির্মাণের জন্য সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া একটি ধন্যবাদ দিতে পারতেন। এর জবাবে বিএনপির এই নেতা বলেন, আইনমন্ত্রী বললেন, খালেদা জিয়াকে দাওয়াত দিতে কোনো বাধা নেই। যদি বাধা না থাকে তাহলে খালেদা জিয়াকে দাওয়াত দিতে বাধা হলো কেন? সরকার আমার নেত্রীকে দাওয়াত দিল না। দাওয়াত দিল আমাদের কয়েকজনকে। আমরা যদি ওই দাওয়াত কবুল করতাম, তাহলে রাস্তায় হাঁটতে পারতাম?

সংগঠনের মুহাম্মদ মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা আবু নাসের মুহাম্মদ রহমতউল্লাহ প্রমুখ।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়