নিউইয়র্ক ফ্যাশন উইকে হাঁটলেন ৩ প্রবাসী বাংলাদেশি মডেল

দিনবদলবিডি ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:১৭, রবিবার, ৩০ অক্টোবর, ২০২২, ১৪ কার্তিক ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রপ্রবাসী এই ৩ বাংলাদেশি মডেল এবার ফ্যাশন উইকে সবার প্রশংসা কুড়িয়েছেন। তাদের…

ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় আসর নিউইয়র্ক ফ্যাশন উইকের দ্বিতীয় দিনে র‍্যাম্পে হেঁটেছেন ৩ প্রবাসী বাংলাদেশি মডেল। তাদের অংশগ্রহণ প্রশংসা কুড়িয়েছে ফ্যাশন সংশ্লিষ্টদের কাছে।

এদিন বিপুলসংখ্যক বাংলাদেশি দর্শকও উপস্থিত ছিলেন বিশ্বখ্যাত এ আসরে।

মাহমুদা ইয়াসমীন ৩ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। এরইমধ্যে তিনি নজর কেড়েছেন মূলধারার বিভিন্ন ডিজাইনারের। এবার নিয়ে ৩ বার তিনি নিউইয়র্ক ফ্যাশন উইকের মঞ্চে হেঁটেছেন। অপরদিকে নিউইয়র্কের সুপরিচিত মডেল ও অভিনেত্রী নুসরাত তিশাম প্রথমবারের মতো হাঁটলেন নিউইয়র্ক ফ্যাশন উইকে।

যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূলীয় ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের হলিউডখ্যাত লস অ্যাঞ্জেলেস থেকে নিউইয়র্ক ফ্যাশন উইকে এসেছেন মডেল জেরিন সাদিয়া সোহা। তিনিও এবার প্রথমবারের মতো ফ্যাশন দুনিয়ার বড় এ আসরে হাঁটলেন।

যুক্তরাষ্ট্রপ্রবাসী এই ৩ বাংলাদেশি মডেল এবার ফ্যাশন উইকে সবার প্রশংসা কুড়িয়েছেন। তাদের পারফরম্যান্স দেখতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেক প্রবাসী। ফ্যাশন উইকের র‍্যাম্পে তাদের পা পড়ামাত্রই চারদিকে হইহুল্লোড় পড়ে যায়। তাদের উপস্থিতি মুগ্ধ করে বিদেশি দর্শককেও।

এদিন বিভিন্ন ডিজাইনারদের পোশাকে হেঁটেছেন আরো কয়েকশ মডেল। প্রতিটি আয়োজনে ছিল উপচে পড়া ভিড়। নিউইয়র্ক ফ্যাশন উইকের সঙ্গে সংশ্লিষ্ট বাংলাদেশ আয়োজকরাও তাদের আনন্দ-অনুভূতি জানিয়েছেন।

সাউন্ড পেস ইন্টারন্যাশনালের কর্ণধার ওমর চৌধুরী জানান, এবার ২ জন মডেলকে তিনি নিউইয়র্ক ফ্যাশন উইকের মঞ্চে উপস্থাপন করেছেন। ভবিষ্যতে দেশি-প্রবাসী আরো মডেলকে তিনি এ আয়োজনে সম্পৃক্ত করতে চান।

৫ দিনব্যাপী নিউইয়র্ক ফ্যাশন উইকের আয়োজন চলবে আরো ৩ দিন। তাবৎ ফ্যাশন দুনিয়ার বড় ৪টি আসরের একটি নিউইয়র্ক ফ্যাশন উইক। প্রতিবছর ফেব্রুয়ারি ও সেপ্টেম্বরে নিউইয়র্কে ফ্যাশন উইকের ২টি আসর বসে।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়