ইরাকে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারালেন বাংলাদেশি যুবক

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২৬, সোমবার, ২০ জুন, ২০২২, ৬ আষাঢ় ১৪২৯
মো. রাজন

মো. রাজন

ইরাকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কুমিল্লার এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মো. রাজন নামের ওই যুবক জেলার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের আবদুল কাদেরের ছেলে।

রবিবার (১৯ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মৃত রাজনের বড় ভাই মনিরুল ইসলাম।  

তিনি বলেন, রাজন তিন বছর আগে ইরাকে পাড়ি জমায়।

সেখানে গিয়ে যেখানে কাজ পেত সেখানেই করত। রবিবার বাংলাদেশ সময় সকাল ৮টায় ইরাকের বাগদাদের আলমনসুরা এলাকায় কাজে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছে বলে আমরা জানতে পেরেছি। তার মরদেহ দেশে আনার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

লাকসামের মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান সাহিদুল শাহিন বলেন, আমি ফেসবুকে দেখেছি, রাজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। খবর নিয়ে যা সহযোগিতা করা দরকার করব। তার মৃত্যুতে আমরা শোকাহত।

রাজনের বন্ধু হাবিবুল বাশার সাংবাদিকদের বলেন, রাজন ছোট বেলা থেকেই আমাদের সঙ্গে বড় হয়েছে। সহজ-সরল ছেলে। আমাদের বাড়ি আর ওদের বাড়ি পাশাপাশি। আমাদের বাড়ি থেকে তার মা-বাবা ও আত্মীয়-স্বজনের কান্নার আওয়াজ শোনা যাচ্ছে। অনেক খারাপ লাগছে তার মৃত্যুতে।

তিনি বলেন, রাজন মৃত্যুর কয়েক দিন আগে তার ফেসবুক আইডিতে লিখেছেন- ‘আমি মরে যাওয়ার পরে যদি আমার প্রোফাইলে আসেন আমার নাজাতের জন্য দোয়া করবেন।’ তার এই লেখাটি এখন ফেসবুকে ভাসছে।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়