সুইডেন দূতাবাসে চাকরির সুযোগ, কর্মস্থল ঢাকা

দিনবদলবিডি ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:৩৮, বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২, ১৮ কার্তিক ১৪২৯
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সুইডেন দূতাবাস ঢাকা জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি…

সুইডেন দূতাবাস ঢাকা জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ডেভেলপমেন্ট কো-অপারেশন বিভাগে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী যোগ্য প্রার্থীদের ইমেইলে সিভি পাঠাতে হবে।

পদের নাম: ন্যাশনাল অফিসার/কন্ট্রোলার

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/বিজনেস ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। রিস্ক অ্যাসেসমেন্ট, রিস্ক ম্যানেজমেন্ট অ্যান্ড ফাইন্যান্সিয়াল অ্যানালাইসিস, ফাইন্যান্সিয়াল পারফরমেন্স ম্যানেজমেন্টে অন্তত ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাজেট, অডিট রিপোর্টস ও ফাইন্যান্সিয়াল স্টেটমেন্টে ভালো জানাশোনা থাকতে হবে। দুর্নীতি দমনসংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থা, দূতাবাস, বেসরকারি সংস্থা বা অডিট ফার্মে একই পদে অন্তত ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অ্যানালিটিক্যাল ও সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি বিষয়ে সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

কর্মস্থল: ঢাকা

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে করতে হবে: আগ্রহী প্রার্থীদের কাভার লেটার (৪০০ শব্দ), ৩টি প্রফেশনাল রেফারেন্সসহ সিভি [email protected] ঠিকানায় মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময় ১৯ নভেম্বর, ২০২২। 

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়