বাউবি'র বিজনেস স্কুলে নতুন এলএমএসের যাত্রা শুরু

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:১৪, সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ২২ কার্তিক ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশউন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) ব্লেন্ডেড লার্নিংএর উদ্যোগে বিজনেস অব স্কুলেরএকটি নতুন ডিজাইনে এলএমএসচালু করেছে…

বাংলাদেশউন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) ব্লেন্ডেড লার্নিংএর উদ্যোগে বিজনেস অব স্কুলেরএকটি নতুন ডিজাইনে এলএমএসচালু করেছে। 

সোমবার (৭ নভেম্বর) বাউবি'র ভাইস চ্যান্সেলর প্রফেসরড. সৈয়দ হুমায়ুন আখতার  ই-লার্নিং সেন্টারে নতুন এলএমএস উদ্বোধনকরেন।

এ সময় উপস্থিতছিলেন- প্রো-ভাইস চ্যান্সেলরপ্রফেসর ড. নাসিম বানু (প্রশাসন), প্রফেসর ড. মাহবুবা নাসরীন (একাডেমিক),  কোষাধ্যক্ষ  ওস্কুল অব বিজনেসের ডিনঅধ্যাপক মোস্তফা আজাদ কামাল, রেজিস্ট্রারড. মহা. শফিকুল আলমসহঅন্যান্য স্কুলের ডিন, বিভিন্ন বিভাগেরপরিচালক ও কর্মকর্তাবৃন্দ।

এই সফ্টওয়্যারটি বিজনেসস্কুলের কোর্সগুলোকে সুচারুভাবে নিরুপনে ডিজাইন এবং ডেভেলপকরা হয়েছে৷  কমনওয়েলথঅফ লার্নিং এর সহায়তায় সাব্বিরহোসেনের পরামর্শে এলএমএস ডিজাইন করাহয়েছে। 

বিজনেসস্কুলের ডিন অধ্যাপক মোস্তফাআজাদ কামাল এই প্রকল্পেরসমন্বয়কারী এবং ডিজাইন নির্দেশকছিলেন। তিনিবলেন, এলএমএসটি নিয়মিত ব্যবসায়িক এবং দক্ষতা কোর্সহিসেবে ডিজাইন করা হয়েছে। যে কোন জায়গা থেকেযে কেউ এলএমএস এরমাধ্যমে কোর্সে যোগ দিতেপারবেন। কাজের  দক্ষতাও সঠিক জ্ঞানার্জনে এলএমএসব্যবহার আমাদের শিক্ষার্থীদের চতুর্থশিল্প যুগের জন্য প্রস্তুতকরবে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়