জামিন পেলেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:২৫, বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ১ অগ্রহায়ণ ১৪২৯
জ্যাকুলিন ফার্নান্দেজ

জ্যাকুলিন ফার্নান্দেজ

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের জড়িত থাকার অভিযোগে আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই চার্জশিটের…

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জামিন পেয়েছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেন অভিনেত্রী।

জ্যাকুলিনের গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে অভিনেত্রীর আইনজীবী আদালতে জানান, এই মামলায় তদন্তের কাজ শেষ করে চার্জশিটও জমা করা হয়ে গেছে। এরপরও তাকে হেফাজতে নেওয়ার কোনো প্রয়োজন নেই।
জ্যাকুলিন ফার্নান্দেজ ও সুকেশ চন্দ্রশেখর

এর আগে, (২৬ সেপ্টেম্বর) এই আর্থিক প্রতারণার মামলায় ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জ্যাকুলিনকে অন্তর্বর্তীকালীন জামিন দেয় এই আদালত।

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের জড়িত থাকার অভিযোগে আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই চার্জশিটের ভিত্তিতে ৩১ আগস্ট জ্যাকুলিনকে আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়।

প্রসঙ্গত, সুকেশের গ্রেপ্তারের পর মামলায় তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য দফায় দফায় জ্যাকলিনকে ডেকে পাঠায় ইডি। জিজ্ঞাসাবাদের পর অভিনেত্রীর বিরুদ্ধে আদালতে একটি সাপ্লিমেন্টারি চার্জশিট জমা করে তদন্তকারী এই সংস্থা।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়