ব্রাজিল সমর্থক হয়েও আর্জেন্টিনার জার্সিতে অপু, কারণ...

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৫৫, বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ১ অগ্রহায়ণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

দীর্ঘ ৪ বছর পর চলতি বছরের ২০ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। এরইমধ্যে বিশ্বকাপকে ঘিরে শুরু হয়েছে ফুটবলপ্রেমীদের উন্মাদনা। তাই অনেকেই সোশ্যাল মিডিয়ায়…

দীর্ঘ ৪ বছর পর চলতি বছরের ২০ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। এরইমধ্যে বিশ্বকাপকে ঘিরে শুরু হয়েছে ফুটবলপ্রেমীদের উন্মাদনা। তাই অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের পছন্দের খেলোয়াড় ও দলের ছবি শেয়ার করছেন। সে দিক থেকে পিছিয়ে নেই ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসও।

অপু বলেন, ব্রাজিল দলকে সমর্থন করেন তিনি। তাই যারা ফুটবল বোঝেন, ভালোবাসেন তাদেরকে ব্রাজিল দলকে সাপোর্ট করার অনুরোধও জানান অপু।

এমন অনুরোধের মধ্যে হঠাৎ উঠে আসলো অপুকে ঘিরে এক ট্রলের ঘটনা। ব্রাজিল সমর্থক হয়েও আর্জেন্টিনার জার্সি পড়ার কারণে বরাবরই ট্রলের শিকার হন এ অভিনেত্রী। ব্রাজিল সমর্থক হয়েও কেন আর্জেন্টিনার জার্সি পড়েছিলেন সে ব্যাখ্যাও দিলেন তিনি।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ খ্যাত এ নায়িকা বলেন, এই বিষয়ে আমাকে নিয়ে অনেক ট্রল হয়। অনেকে ট্রল করে বলেন, আগে তো আপনি আর্জেন্টিনা সাপোর্ট করতেন, এখন কেন ব্রাজিল সাপোর্ট করছেন?

মূলত আমি একটা ফটোশুটে অংশ নিয়েছিলাম। যদিও আমি তখন খুব একটা খেলা বুঝতাম না। আমাকে বলেছিল বিশ্বকাপ ফুটবল হচ্ছে, একটা ফটোশুট করতে হবে। সেখানে নুসরাত ইমরোজ তিশা, আসিফ আকবর ছিলেন। তারা সবাই অলরেডি ব্রাজিলের জার্সি পরে ফেলেছেন। তখন কোনো জার্সি না পেয়ে আমি অপজিট দল আর্জেন্টিনার জার্সি পরেছিলাম।

আর সেই ছবি নিয়ে আমাকে এখনো ট্রল করেন দর্শকরা। বিষয়টা এমন না যে আমি আগে আর্জেন্টিনা সাপোর্ট করতাম, এখন ব্রাজিল করি। তবে আগে আমি না বুঝেই সাপোর্ট করতাম, আর এখন বুঝে সাপোর্ট করি।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়