এসব জল্পনা পাত্তা দেওয়ার সময় নাই: মিথিলা

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:১৬, বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ১ অগ্রহায়ণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সৃজিত ও মিথিলা কাছাকাছি সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেন বলে সংবাদ প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম…

সৃজিত ও মিথিলার সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট নিয়ে চলছে নানা জল্পনা। গত শনিবার সৃজিত ও মিথিলা কাছাকাছি সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেন বলে সংবাদ প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম।

অভিনেত্রী নিজের কিছু ছবি পোস্ট করে লেখেন, কীভাবে জানবে যে প্রেমটা সত্যি? কীভাবে জানবে যে এ প্রেম ন্যায্য? এই প্রেম আর নেই এটা জানার আগে তুমি কতদূর যেতে পারো?

মিথিলার পোস্টের কয়েক মিনিট পরেই সৃজিতের পোস্ট। কলকাতার এই পরিচালক লিখেছেন, এখানে রাগের কিছু নেই। দোষ দেওয়ারও প্রয়োজন নেই। প্রমাণ করারও কিছু নেই। সবকিছু একই রয়েছে। সৈকতে শুধুমাত্র একটি গাছ দাঁড়িয়ে। একা। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে... এবার আমার বিদায় নিতে হবে।

স্বামী-স্ত্রীর এমন কথামালায় উদ্বিগ্ন নেটিজেনরা নানা রকম মন্তব্য করছেন পোস্ট দুটির মন্তব্যের ঘরে।

এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বললেন, এসব আজেবাজে জল্পনা পাত্তা দেওয়ার সময় আমার নাই ভাই। আমি কাজে অনেক ব্যস্ত।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মেয়েকে নিয়ে থাইল্যান্ডে আছেন রাফিয়াথ রশিদ মিথিলা। আর সৃজিত কেরালায় ব্যস্ত দৃশ্যধারণের কাজে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়