আমরা ব্রাজিলকে ভয় পাই না

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:১৬, বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৯ অগ্রহায়ণ ১৪২৯
দ্রাগান স্তয়কোভিচ

দ্রাগান স্তয়কোভিচ

বিশ্বকাপের প্রতিটি আসরে খেলা একমাত্র দল ব্রাজিলকে এবারের আসরে রাখা হচ্ছে শীর্ষ ফেভারিট দলগুলোর তালিকায়। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ বাছাইয়ে অপরাজিত থেকে কাতারের টিকেট পাওয়া সার্বিয়া।

দোহার লুসাইল স্টেডিয়ামে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ‘জি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল-সার্বিয়া। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত ১টায়।

ম্যাচের আগে তিতের দলের জন্য এক ধরনের প্রচ্ছন্ন হুমকিই দিয়ে রেখেছেন সার্বিয়া কোচ দ্রাগান স্তয়কোভিচ। তিনি বলছেন, তারা ভয় পান না কাউকেই। সংবাদ সম্মেলনে সার্বিয়া কোচ বলেন, ব্রাজিল দারুণ দল, পৃথিবীর অন্যতম সেরা। আমার মতে তাদের একটা সোনালি প্রজন্ম আছে এখন আর খুব কঠিন একটা ম্যাচের প্রত্যাশা করছি। খেলাটা শুরু হবে ০-০ তে, আমাদের জয়ের সুযোগ আছে। আমরা কাউকে ভয় পাই না, এমনকি ব্রাজিলকেও না।

ব্রাজিলকে অবশ্য বিশ্বকাপের দাবিদারদের একজন মানছেন তিনি, ব্রাজিল ব্যক্তিগত ও দলগতভাবে দারুণ দল। তারা নিশ্চিতভাবেই বিশ্বকাপের অন্যতম দাবিদার। কিন্তু আমরা নিজেদের দিকেই তাকাতে চাই। আমরা ব্রাজিলের কোয়ালিটি দেখছি, তবে একই সঙ্গে নিজেদেরও। দেশকে গর্বিত করতে চাই ও নিজেদের ধরনের ফুটবল খেলতে চাই।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়