আর্জেন্টিনা সমর্থনে ‘ভাতিজাদের’ প্রতি ডিপজলের আহ্বান

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১৩, বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৯ অগ্রহায়ণ ১৪২৯
‘আহো ভাতিজা আহো’,  আমি একবাক্যে বলব, আর্জেন্টিনাকে পছন্দ করি

‘আহো ভাতিজা আহো’, আমি একবাক্যে বলব, আর্জেন্টিনাকে পছন্দ করি

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে বিশ্বকাপ উত্তেজনা, তা ছুঁয়ে গেছে শোবিজ অঙ্গনেও। ফুটবলপ্রেমী তারকারা পছন্দের দলের জার্সি পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন। ডিপজল আর্জেন্টিনার সমর্থক। আর…

কাতার ফুটবল বিশ্বকাপের আসরে লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিয়েছে সৌদি আরব, যা সবাইকে চমকে দিয়েছে। সৌদির এই জয়ে আর্জেন্টিনার সমর্থকরা বেশ কোণঠাসা হয়ে পড়েছেন।

এমন পরিস্হিতিতে বিশেষ করে এন্ট্রি আর্জেন্টিনার সমর্থকরা তাদের ‘খোঁচা’ দিতে মোটেও ছাড়েননি। তবে হতাশায় না ভুগে ভাতিজাদের (ভক্ত) আর্জেন্টিনা সমর্থনের আহ্বান জানালেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল।

‘আহো ভাতিজা আহো’ ডিপজলের একটি জনপ্রিয় সংলাপ। সেই সুরেই তিনি বলেন, আমি একবাক্যে বলব, আর্জেন্টিনাকে পছন্দ করি। খেলা যারা পছন্দ করেন, তারা অবশ্যই আর্জেন্টিনাকে ভালোবাসবেন। আর্জেন্টিনাকে সমর্থন করবেন। ব্রাজিল করলে কষ্ট পাব আর আর্জেন্টিনা করলে ভালো লাগবে। সব ভাতিজাদের আর্জেন্টিনাকে সমর্থনের আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে বিশ্বকাপ উত্তেজনা, তা ছুঁয়ে গেছে শোবিজ অঙ্গনেও। ফুটবলপ্রেমী তারকারা পছন্দের দলের জার্সি পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন। ডিপজল আর্জেন্টিনার সমর্থক। আর তাই ভাতিজাদের প্রতি তার এই আহ্বান।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়