বিএনপির অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করতে দেওয়া হবে না

নিজস্ব প্রতিবেদক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৩৪, রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি অসৎ উদ্দেশে নয়াপল্টনে সমাবেশ করতে চায়। তাদের সেই উদ্দেশ্য বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

রবিবার (২৭ নভেম্বর) সকালে রাজধানীর সিরডাপ মিলনায়তনে এক সেমিনারে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, সরকারি নির্দেশ না মেনে বিএনপি ১০ ডিসেম্বর নয়াপল্টনে সমাবেশ করতে চাইলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সরকার জনগণের জানমালের নিরাপত্তা দিতে বাধ্য। তাই ১০ ডিসেম্বর ঘিরে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা নেবে আইনশৃঙ্খলা বাহিনী।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নয়াপল্টনে সমাবেশ করে গণ্ডগোল করতে চায়। তাদের (বিএনপি) সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান প্রস্তাব করা হয়েছে। কিন্তু যদি তারা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ না করে নয়াপল্টনে করে তাহলে সরকার বসে থাকবে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, কুমিল্লায় শতাধিক গরু জবাই করে বিএনপি পিকনিক করেছে। এখন ঢাকায় সেই পিকনিকের আয়োজন করতে চায়। ঢাকা শহরের ব্যস্ততম রাস্তা ব্যবহার করে জনদুর্ভোগ সৃষ্টি করলে সরকার তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। তারা অসৎ উদ্দেশে নয়াপল্টনে সমাবেশ করতে চায়। তাদের সেই উদ্দেশ্য বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

উল্লেখ্য, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দলের প্রধান খালেদা জিয়ার মুক্তিসহ নানা দাবিতে দুই মাস ধরে সারাদেশে বিভাগীয় পর্যায়ের সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে আটটি বিভাগে সমাবেশ শেষ করেছে দলটি। এরই অংশ হিসেবে আগামী ১০ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়