বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থকদের উল্লাস, ভিডিও শেয়ার করল ফিফা

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৪১, সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তরা ফিফা বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে জয়ের ম্যাচে মেসির দেওয়া গোল উদযাপন করছে…

ফুটবল উন্মাদনায় ভাসছে পুরো বিশ্ব। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ এর পর্দা উঠেছে ৮ দিন হলো। কাতার বিশ্বকাপে এ কদিনে একের পর এক চমক দেখে যাচ্ছে সমর্থকরা।

লিওনেল মেসির আর্জেন্টিনা ও নেইমার জুনিয়ররের ব্রাজিলের লড়াই বরাবরের মতো মাতিয়ে রাখে  পুরো বিশ্বকে। এই দুই দলের খেলা মানেই বাড়তি উন্মাদনা। আর এরই ধারাবাহিকতায় আর্জেন্টিনা-মেক্সিকোর খেলায় বাংলাদেশে আর্জেন্টিনা সমর্থকদের একটি উল্লাসের ভিডিও নজর কেড়েছে পুরো বিশ্বের। আর সেটিই বিশ্ব ফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফার ভেরিফাইড টুইটারে পোস্ট করা হয়েছে।

ভিডিওর ক্যাপশনে ফিফা লিখেছে, ‌‘এটাই হলো ফুটবলের শক্তি। বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তরা ফিফা বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে জয়ের ম্যাচে মেসির দেওয়া গোল উদযাপন করছে।’

ভিডিওটি রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বলে জানা গেছে।

মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় পর্বে যাওয়ার লড়াইয়ে টিকে রয়েছে আর্জেন্টিনা। মেসিদের এই দারুণ জয়ের পর সারাবিশ্বে আর্জেন্টিনার সমর্থকরা আনন্দের জোয়ারে ভেসেছেন। বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের মনেও আনন্দের জোয়ার দেখা গিয়েছে। তাই আর্জেন্টিনার জয়ে গভীর রাতেই সেখানে রাস্তায় মিছিল বের করেন মেসিদের ভক্তরা।

আর আনন্দ হওয়াটাই স্বাভাবিক কারণ, প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরে বেশ চাপে ছিল মেসিবাহিনী। ফলে শেষ ষোলোতে যাওয়ার জন্য মেক্সিকোর বিরুদ্ধে জয় ছাড়া অন্য উপায় ছিল না তাদের। সেই পরীক্ষায় দারুণভাবে পাস করল আর্জেন্টিনা।

ম্যাচের ৬০ মিনিট পর্যন্ত কোন ধরনের গোলের দেখা পায় নি কেউই। সমর্থকদের মুখে যখন হতাশার ছাপ ঠিক তখনই ৬৪ মিনিটে রাজার ভেসে আর্জেন্টিনার হয়ে গোল করেন লিওনেল মেসি। আর তাতেই উল্লাসে ফেটে পড়ে আলবিসেলেস্তেরা। সেই উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের মাঝেও। যার ফুটেজ ফিফা তাদের নিজস্ব পেজে শেয়ার দিতে ভুলে নি।

ফিফার শেয়ার করা ভিডিওটি দেখতে এখানে >>>ক্লিক <<< করুন

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়