শিশু আয়াত হত্যা: আসামি আবিরের মা-বাবা রিমান্ডে

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৪৫, মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

চট্টগ্রামে পাঁচ বছরের শিশু আলিনা ইসলাম আয়াত হত্যা মামলায় গ্রেপ্তার আসামি আবির মিয়ার মা-বাবার তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত…

চট্টগ্রামে পাঁচ বছরের শিশু আলিনা ইসলাম আয়াত হত্যা মামলায় গ্রেপ্তার আসামি আবির মিয়ার মা-বাবার তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বেলা একটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহ শুনানি শেষে এই আদেশ দেন।

আবিরের বাবা আজহারুল ইসলাম, মা আলো বেগম ও ও এক বোনকে গতকাল সোমবার নগরের ইপিজেড এলাকা থেকে আটক করা হয়। আজ এই মামলায় তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন করে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই।

মামলায় বাদী পক্ষের আইনজীবী সেলিম চৌধুরী জানান, আবিরের বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করতে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আবিরের বোনকে শিশু আদালত গ্রেপ্তার দেখান। পিবিআই তার রিমান্ডের আবেদন করলে শিশু আদালত রিমান্ড আবেদন নাকচ করে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

এর আগে গতকাল আবিরের দ্বিতীয় দফায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তাকে পিবিআই জিজ্ঞাসাবাদ করছে। একই সঙ্গে আবিরের বাসা ও সাগর পাড়ে লাশের খণ্ডিত অংশ উদ্ধারে কাজ চলছে বলে জানান পিবিআই পরিদর্শক ইলিয়াস খান।

আবিরের বাবা ভ্যানচালক আজহারুল ইসলাম আয়াতদের বাসায় ভাড়া থাকেন। মা আলো বেগম একটি পোশাক কারখানায় চাকরি করেন।

পুলিশ বলছে, মুক্তিপণ আদায়ের জন্য শিশু আয়াতকে অপহরণ করে আবির। মুক্তিপণে ছয় থেকে সাত লাখ টাকা দাবি করার পরিকল্পনা ছিল তার। আবিরের মুঠোফোন কাজ না করায় অপহরণের মুক্তিপণ দাবি করতে পারেননি বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় সে। এরপর শিশুটি চিৎকার করতে চাইলে তাকে গলা টিপে হত্যা করে। পরে তার দেহ ছয় টুকরা করে সাগরে ভাসিয়ে দেয়।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়