পাত্র চেয়ে বিজ্ঞাপনের ৪ দিনের মাথায় বেবি বাম্পের ছবি!

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:২৭, বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

স্বস্তিকা মুখার্জির পরনে ঢিলেঢালা সালোয়ার-কামিজ। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফিতে এভাবে নিজেকে বন্দি করেছেন তিনি। যার একাধিক ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত এই নায়িকা; যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

২০০৪ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে স্বস্তিকার। তারপর কন্যাকে সিঙ্গেল মাদার হিসেবে বড় করে তুলছেন তিনি। বিয়েবিচ্ছেদের পর অনেকের সঙ্গে স্বস্তিকার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে, তবে আর দ্বিতীয় বিয়ে করেননি এই নায়িকা। কিন্তু আকস্মিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার স্থিরচিত্র সামনে আসায় আলোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার ‘হবু মাকে’ শুভেচ্ছাও জানাচ্ছেন।

এ পরিস্থিতিতে স্বস্তিকার অন্তঃসত্ত্বা হওয়ার কারণ ব্যাখ্যা করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। এক প্রতিবেদনে জানিয়েছে, ‘কালা’ সিনেমায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি। এ সিনেমায় ঊর্মিলা চরিত্রে অভিনয় করেন তিনি। কাহিনির ক্রমান্বয়ে অন্তঃসত্ত্বা রূপে দেখা যায় তাকে। এ চরিত্রের লুক টেস্টের ছবি এগুলো। আর সেই ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন এই অভিনেত্রী।

এর আগে, গত শনিবার সোশাল মিডিয়ায় পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছিলেন স্বস্তিকা মুখার্জি। কেমন পাত্র চান স্বস্তিকা সেটাও জানিয়েয়েছেন অভিনেত্রী। বলেছেন, গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।

স্বস্তিকার পাত্রর আরো একটি গুণ থাকতে হবে। অভিনেত্রীর ভাষ্য, আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এসব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।

স্বস্তিকার এই ‘পাত্র চাই’ মূলত একটি ফটোশুটকে কেন্দ্র করে। এক সংবাদমাধ্যমের জন্য বিয়ের মৌসুম উপলক্ষে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। সেই ফটোশুটের ভিডিও শেয়ার করেই ক্যাপশনে উল্লেখিত কথাগুলো জুড়ে দিয়েছেন।

তবে ক্যাপশনের কথাগুলো শুধুই প্রচারণা নাকি স্বস্তিকার মনের একান্ত চাওয়া, তা রয়ে যায় ধোঁয়াশায়।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়