‘আমার মেয়ের পা এখনও পচে নাই’

চট্টগ্রাম সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:০১, বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সোহেল রানা সাংবাদিকদের বলেন, আমার মেয়ের পা এখনো পচে নাই। মেয়ের মুখ অনেক সুন্দর। এই মুখ দিয়ে বাবা বাবা বলে ডাকত। পড়ত কোরআন…

চট্টগ্রামে আলিনা ইসলাম আয়াতকে হত্যা করে কয়েক টুকরা করে সাগরে ফেলে দেওয়া হয়। এর চার দিন পর লাশের দুটি পা আজ বুধবার নগরের বন্দরটিলার আকমল আলী ঘাটসংলগ্ন স্লুইসগেটের খাল থেকে উদ্ধার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

খবর পেয়ে সেখানে ছুটে যান আলিনার বাবা সোহেল রানা। মেয়ের পা পেলেও সুন্দর মুখটি দেখার জন্য মাথাটা চান তিনি।

সোহেল রানা সাংবাদিকদের বলেন, আমার মেয়ের পা এখনো পচে নাই। মেয়ের মুখ অনেক সুন্দর। এই মুখ দিয়ে বাবা বাবা বলে ডাকত। পড়ত কোরআন।

বুধবার সকাল থেকে বন্দরটিলার আকমল আলী ঘাটসংলগ্ন এলাকায় তল্লাশি অভিযান শুরু করে পিবিআই। বেলা তিনটার দিকে তল্লাশির একপর্যায়ে সাদা পলিথিনে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় লাশের দুটি অংশ পাওয়া যায়। পরে বিকেলে সেখানে ছুটে যান পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পিবিআই চট্টগ্রাম মেট্রো পুলিশ সুপার নাইমা সুলতানা ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, লাশের খণ্ডিত অংশ পাওয়া গেছে। পাঁচ দিন ধরে তল্লাশি চালিয়ে আসছে পিবিআই। লাশের বাকি অংশ পেতেও তল্লাশি অব্যাহত আছে।

১৫ নভেম্বর বিকেলে নগরের ইপিজেড থানার বন্দরটিলা ওয়াজ মুন্সিবাড়ি এলাকার সোহেল রানার মেয়ে আলিনা বাসার পাশে একটি মক্তবে পড়তে যাওয়ার সময় আয়াতকে অপহরণ করেন আবির।

পুলিশকে আবির জানান, আয়াতকে অপহরণ করেন মুক্তিপণের জন্য। ধরা পড়ে যাওয়ার ভয়ে ছয় টুকরা করে সাগরে ভাসিয়ে দেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়