ক্যামেরুনের বিপক্ষে বিশ্রামে থাকবেন ব্রাজিলের যেসব তারকা

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৪২, শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

কাতার বিশ্বকাপে সার্বিয়া এবং সুইজারল্যান্ডের বিরুদ্ধে জয় দিয়ে দারুণ শুরু করেছে বিশ্বচ্যাম্পিয়ন দল ব্রাজিল। অবশ্য গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ শুক্রবার ক্যামেরুনের মোকাবেলা করবে তিতের দল। শীর্ষস্থান পাকা করতে কাতারের লুসাইল স্টেডিয়ামে আজ দিবাগত রাত ১টায় ক্যামেরুনের বিরুদ্ধে লড়বে ব্রাজিল।

অবশ্য এ ম্যাচে ব্রাজিল দলে আসতে যাচ্ছে বড়সড় পরিবর্তন। শেষ ষোলো নিশ্চিত হওয়ায় ক্যামেরুনের বিপক্ষে মূল খেলোয়াড়দের বিশ্রাম দিতে প্রস্তুত ব্রাজিল টিম ম্যানেজমেন্ট। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে অবশ্য কোচ তিতে বললেন, খেলোয়াড়রা মাঠে যা করে তার উপর ভিত্তি করেই আমি তাদের পরিমাপ করতে পারি। এটা একটা ঝুঁকি, হ্যাঁ, কিন্তু এটা তাদের জন্য তাদের মান দেখানোর সুযোগ।

ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিল দলে থাকছেন না নেইমার এবং দানিলো। কেননা দুজনই ভুগছেন গোড়ালিতে চোটে। অন্যদিকে অ্যালেক্স সান্দ্রোও বাদ পড়েছেন। এছাড়া ব্রাজিল কোচ তিতে গোলরক্ষক অ্যালিসন বেকার, ডিফেন্ডার জুটি থিয়াগো সিলভা এবং মারকুইনহোসকে বিশ্রাম দিতে পারেন।

অন্যদিকে ক্যাসেমিরো, লুকাস পাকেতা, ভিনিসিয়াস জুনিয়র এবং রিচার্লিসনদের মতো তারকাদেরও ক্যামেরুনের বিপক্ষে বিশ্রাম দেবেন বলে আশা করা হচ্ছে। সে কারণে নতুন করে ম্যানচেস্টার সিটির গোলরক্ষক এডারসন, লিভারপুলের মিডফিল্ডার ফ্যাবিনহো এবং ডিফেন্ডার দানি আলভেসরা দলে আসতে চলেছেন এক প্রকার নিশ্চিতই।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়