ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দল ছাড়লেন বিএনপি নেতা

দিনবদলবিডি ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৫১, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এ বিষয়ে জানতে চাইলে শাহজাহান সাজু জানান, মামলা-হামলার…

টাঙ্গাইলের সখীপুরে বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদত্যাগ করেছেন।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদত্যাগের ঘোষণা দেন তিনি।

শাহজাহান সাজু স্ট্যাটাসে লিখেন, ‘আমি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজু সভাপতি, সখিপুর উপজেলা বিএনপি। সাবেক সহ-সভাপতি টাঙ্গাইল জেলা বিএনপি। সাবেক চেয়ারম্যান ১ নম্বর কাকড়াজান ইউনিয়ন পরিষদ। আমি শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আজ থেকে সখীপুর উপজেলা বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করলাম। আগামী দুই-তিনদিনের মধ্যেই সংবাদ সম্মেলন করে নিজেকে সব পদ-পদবি থেকে সরিয়ে নেবো। বিএনপি পরিবারের সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন’।

এ বিষয়ে জানতে চাইলে শাহজাহান সাজু জানান, মামলা-হামলার ভয় আমি কোনোদিন করিনি। এখনও করি না। শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আগামী দুই-তিনদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে বিএনপির সব পদ-পদবি থেকে নিজেকে সরিয়ে নেবো।

টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন বলেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজুর পদত্যাগের বিষয়ে এখনি কোনো মন্তব্য করতে চাচ্ছি না। দ্রুতই সমস্যার সমাধান হবে।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়