মিরাজের বিষয়টি আগেই বলেছিলেন মিসেস পাপন

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:২৫, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ইতোমধ্যে বাংলাদেশের কাছে হেরে বসেছে সফরকারী ভারত। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে প্রথম ম্যাচে ১ উইকেটে হারার পর একই ভেন্যুতে বুধবার (৭ ডিসেম্বর) অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচ ৫ রানে হারে ভারত।

বাংলাদেশ-ভারত সিরিজের প্রথম ম্যাচের নায়ক মেহেদি হাসান মিরাজ দ্বিতীয় ম্যাচেও ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন। প্রথমে ব্যাট করতে নেমে মাহমুদুল্লাহ রিয়াদের ৭৭ ও মিরাজের সেঞ্চুরির ওপর ভর করে বাংলাদেশে ২৭১ এ গিয়ে থামে। জবাবে ভারত টাইগার বোলারদের কাছে পরাজিত হয়। শেষ মুহূর্তে হাতের চোট নিয়ে আবারও মাঠে নামা রোহিতের লড়াকু ইনিংসও দলকে হারের হাত থেকে বাঁচাতে পারেনি।

বাংলাদেশ সিরিজ জেতায় ম্যাচ শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন রীতিমত খুশিতে আত্মহারা ছিলেন। বিশেষ করে মিরাজের ব্যাটিং নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। পাপন বলেন, সিরিজ শুরু হওয়ার আগে থেকেই আমার ধারণা ছিল অন্তত একটা ম্যাচ জিতব। তবে এখন পর্যন্ত যা দেখছি, সত্যি আশ্চর্য হয়ে গিয়েছি। মিরাজকে তো আমরা হিসেবে মধ্যে ধরিনি, কিন্তু দেখেন সেই সবচেয়ে ভালো খেলেছে।

তিনি বলেন, প্রথমটাতে যেমন মিরাজ দূর্দান্ত খেলেছে তেমনি দ্বিতীয়টাতেও সে ছিল অনবদ্য। সে যে ভালো খেলবে তা আমার স্ত্রী আগেই বলেছিল। আমি অবশ্য বলেছিলাম আরে, পরপর দুদিন কিভাবে ভালো খেলে। কিন্তু দেখেন আজকেও ছেলেটা ভালো খেলেছে।

তিনি আরো বলেন, সবকিছুই ভালো ছিল তবে দুটো ক্যাচ মিস ছাড়া। এ বিষয়টি বাদ দিলে আজকে সবাই ভালো খেলেছে।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়