বিএনপির সমাবেশ কেন্দ্র করে বাস মালিকরা আতঙ্কিত

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:০৬, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

রাজধানীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আতঙ্কিত হয়ে পড়েছেন বাস মালিকরা। তাই রাজধানীতে বিকেল থেকে বাস চলাচলের বিষয়ে সিদ্ধান্ত নিতে কিছুক্ষণের মধ্যে আলোচনায় বসতে যাচ্ছেন বাস মালিকরা।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক পরিবহন মালিক সমিতির নাম প্রকাশে অনিচ্ছুক একজন নেতা।

তিনি বলেন, বিএনপির সমাবেশ, গতকালের (বুধবার) ঘটনায় বাস মালিকরা কিছুটা আতঙ্কিত। সকালের দিকে রাজধানীর সড়কে কিছু বাস কম ছিল, তবে এখন আবার সব বাস রাস্তায় নেমেছে। বাস অনেক সময় ভেঙে ফেলা হয়। এতে আমাদের অনেক আর্থিক ক্ষতি হয়। ঢাকা শহরে এমনও বাস মালিক আছেন, যাদের মাত্র একটি করে বাস। এই বাস দিয়েই তাদের সংসার চলে। তাই তারা আতঙ্কিত।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হন অনেকে। এ সময় বিএনপি কার্যালয়ে অভিযান চালিয়ে বোমা, চাল, পানি, খিচুরি ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ।

অভিযান চলার সময়ে পল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়