পল্টন থেকে গোলাপবাগ, এখানেই বিএনপির অর্ধেক পরাজয়

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৫৭, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

পল্টন থেকে গোলাপবাগ গিয়ে বিএনপির আন্দোলনে অর্ধেক পরাজয় হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা বলেছিল- পল্টন ময়দানে আমরা সমাবেশ করবোই। তারা এখন গোলাপবাগ মাঠে। পরাজয় কাদের হয়েছে, আমাদের না বিএনপির? আন্দোলনে অর্ধেক পরাজয় এখানেই হয়ে গেছে।

শুক্রবার  বিকেলে গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার কর্মীরা আজ প্রস্তুত। রাতে খেলা হবে ব্রাজিলের সঙ্গে ক্রোয়েশিয়া, আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড। বাংলাদেশেও খেলা হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আগুন নিয়ে এলে খেলা হবে। সমাবেশে লাঠি নিয়ে এল ছাড় দেয়া হবে না, খেলা হবে।

আতঙ্কের কিছু নেই জানিয়ে তিনি বলেন, কাল (শনিবার) বিএনপিকে গোলাপবাগ রেখে আওয়ামী লীগ সাভারে চলে যাবে।

বাংলাদেশের অপশক্তির বিরুদ্ধে খেলা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, খেলা হবে...আন্দোলনে খেলা হবে। বিজয়ের মাসে খেলা হবে। নির্বাচনে খেলা হবে। আপনারা প্রস্তুত আছেন? আজকে ঢাকা সিটিতে পা দিয়ে বুঝতে পারলাম আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিকেরা প্রস্তুত। খেলা হবে রাতে...ব্রাজিলের সঙ্গে ক্রোয়েশিয়া, আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সমাবেশের সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়