ব্রাজিলের বিপক্ষে ইতিহাস পাল্টাতে চান মদ্রিচ

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:১৭, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

চার বারের দেখায় একটিতেও নাই জয়। উল্টো তিনটিতেই হেরেছে ক্রোয়েশিয়া। বাকি একটি ড্র। এই পরিসংখ্যান লুকা মদ্রিচের জন্য মোটেও সুখকর নয়। তবুও তিনি আশায় বুক বেঁধেছেন। এবার ব্রাজিলকে হারিয়ে দিয়ে ইতিহাস ও পরিসংখ্যান উল্টে দিতে চান।

মদ্রিচ বলেছেন আমরা বেশ কয়েকবার ব্রাজিলের মুখোমুখি হয়েছি এবং কখনোই তাদের বিপক্ষে জিততে পারিনি। আশা করি, এবার আমরা ইতিহাস পাল্টাতে পারব।

এবারের আসরে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে অপরাজিত আছে ক্রোয়েশিয়া। গ্রুপ পর্বে মরক্কো ও বেলজিয়ামের সঙ্গে ড্র করার পাশাপাশি তারা হারিয়েছিল কানাডাকে। এরপর দ্বিতীয় রাউন্ডে টাইব্রেকারে জাপানকে পরাস্ত করে দলটি।

ব্যালন ডি'অর জয়ী মিডফিল্ডার মদ্রিচের দৃষ্টিতে, নেইমার-রিচার্লিসনদের বিপক্ষে ম্যাচটিতে তাদের সেরাটা নিংড়ে দিতে হবে, ‘বিশ্বকাপের সেরা ম্যাচটি এখন আমাদের সামনে। আমাদের সেরাটা খেলতে হবে, তাহলেই আমাদের সুযোগ তৈরি হবে। কোয়ার্টার ফাইনালে পৌঁছেই আমাদের সন্তুষ্ট হওয়া উচিত নয়।’

মদ্রিচের সুরে কথা বলেছেন ক্রোয়াট কোচ জ্লাতকো দালিচও, 'বিশ্বকাপে ছেলেদের নিজেদেরকে প্রমাণ করতে হবে। আগামীকাল (শুক্রবার) তাদের জন্য এটি করার ভালো সুযোগ। আমরা আরও কিছু করতে চাই এবং যদি সেটা করতে পারি, তাহলে দুর্দান্ত একটি ব্যাপার হবে। ম্যাচটা ফাইনাল হলে আরও ভালো হতো।'

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়