নাটোরে অটোরিকশা-ট্রাক সংঘর্ষ, ঝরল তিন প্রাণ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৩৪, সোমবার, ৪ জুলাই, ২০২২, ২০ আষাঢ় ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়ায় অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক আব্দুল আজিজ, যাত্রী আব্দুল কুদ্দুস ও মো. জাহিরুল ইসলামের মৃত্যু হয়েছে। এ সময় অটোরিকশার আরো দুই যাত্রী আহত হয়।

সোমবার (৪ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ সিংড়ার বিয়াস গ্রামের আইনুল হকের ছেলে, আব্দুল কুদ্দুস পাকুরিয়া গ্রামের জোফিল উদ্দিনের ছেলে ও জাহিরুল ইসলাম ঝিংগাবাড়িয়া গ্রামের কছিমদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, সিংড়া থেকে বগুড়াগামী মালবোঝাই একটি মিনি ট্রাক চৌগ্রাম এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক আব্দুল আজিজ মারা যান। ঘটনাটি স্থানীয়রা দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আব্দুল কুদ্দুসের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আব্দুল কুদ্দুস ও জাহিরুল ইসলাম মারা যান। এ ঘটনায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হাইওয়ে পুলিশ ব্যবস্থা নেবে।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়