আ. লীগের অনুরোধে সাড়া দিয়ে গণমিছিলের কর্মসূচি পেছাল বিএনপি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৪৩, শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২, ২ পৌষ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

আওয়ামী লীগের অনুরোধে সাড়া দিয়ে ২৪ ডিসেম্বর ঢাকায় গণমিছিল স্থগিত করেছিল বিএনপি। নতুন করে ওই গণমিছিলের তারিখ ঘোষণা করা হয়েছে…

আওয়ামী লীগের অনুরোধে সাড়া দিয়ে ২৪ ডিসেম্বর ঢাকায় গণমিছিল স্থগিত করেছিল বিএনপি। নতুন করে ওই গণমিছিলের তারিখ ঘোষণা করা হয়েছে। ২৪ ডিসেম্বরের পরিবর্তে ৩০ ডিসেম্বর ঢাকায় এ গণমিছিল করবে বিএনপি। তবে ঢাকার বাইরে দেশব্যাপী গণমিছিল হবে ২৪ ডিসেম্বর।

শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন, বিএনপি সংঘাত চায় না। শান্তিপূর্ণ উপায়ে সংঘাত নিরসন করতে চাই। সমস্যার সমাধান চায়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৪ ডিসেম্বর তাদের কাউন্সিল থাকায় আমাদের কর্মসূচি পেছানোর আহ্বান জানিয়েছেন। আমরা আমাদের দলের পক্ষ থেকে রাজনৈতিক আচরণ করতে চাই। এজন্য ১০ দফার আলোকে পূর্ব ঘোষিত কর্মসূচি পুনর্বিন্যাস করছি।

তিনি আরো বলেন, যেহেতু ঢাকায় আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে, সে ক্ষেত্রে আমরা ২৪ ডিসেম্বর ঢাকায় গণমিছিল করবো না। ঢাকা বাদে সারাদেশে যে কর্মসূচি রয়েছে তা অব্যাহত থাকবে। ঢাকায় ২৪ তারিখের পরিবর্তে ৩০ তারিখ গণমিছিল করবে বিএনপি।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়