মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে ধরা খেলেন ইউপি সদস্য

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:১৯, বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩, ২০ পৌষ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

প্রতিবেশীর বাড়িতে হেরোইন রেখে ফাঁসাতে গিয়ে ধরা খেয়েছেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউপির ৮নং ওয়ার্ড সদস্য সেতাবুর রহমান বাবু (২৮)।

 

পুলিশ বাবুর পকেট থেকে ১০০ গ্রাম হেরোইনের একটি প্যাকেট উদ্ধার করেন। সঙ্গে বাবুর দেহরক্ষী আলমগীরকেও গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার রাতে ইউপি সদস্য বাবু, তার দেহরক্ষী আলমগীর ও আব্দুল্লাহ নামে এক ব্যক্তির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে।

বুধবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, মঙ্গলবার বিকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে গোদাগাড়ীর মাটিকাটার উজানপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী আব্দুল্লাহর বাড়িতে অভিযান চালায়। সোর্সের দেওয়া তথ্যানুযায়ী বাড়িটির বিভিন্ন স্থানে তল্লাশির পর কোনো মাদক না পেয়ে ডিবি পুলিশ বাড়ি থেকে বের হয়ে আসার প্রস্তুতি নিচ্ছিলেন।

এ সময় ইউপি সদস্য বাবু ও তার দেহরক্ষী আলমগীর বাড়িটিতে প্রবেশ করেন। তারা বাড়ির ভেতরে বিভিন্ন জায়গায় উঁকিঝুঁকি দেওয়ার সময় পুলিশের সন্দেহ হয়। পুলিশ বাবু মেম্বারের দেহ তল্লাশির সময় তার প্যান্টের ডান পকেট থেকে ১০০ গ্রাম হেরোইনের একটি প্যাকেট উদ্ধার করেন।

এ সময় বাবু ও তার দেহরক্ষী আলমগীরকে আটক করেন পুলিশ। পরে বাড়ির মালিক আব্দুল্লাহকে আগের একটি মাদক মামলার পলাতক আসামি হিসেবে আটক করা হয়।

এদিকে বুধবার রাতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকার বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা করেন। রাতেই বাবু, আলমগীর ও আব্দুল্লাহকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আনা হয়।

বুধবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। অন্যদিকে বাবু মেম্বার ও তার দেহরক্ষীকে মাদকসহ গ্রেফতারের ঘটনা জানাজানি হলে এলাকার মানুষ রাতে মিষ্টি বিতরণ করেন।  

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের সংশ্লিষ্ট একটি সূত্রে জানা যায়, সেতাবুর রহমান বাবু মেম্বার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। নিজে মাদক ব্যবসা করলেও বিভিন্ন শক্রতার কারণে এলাকার বিভিন্ন বাড়িতে মাদক রেখে ফাঁসিয়ে দেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। উজানপাড়ার আব্দুল্লাহর বাড়িতে তল্লাশি শেষে মাদক রাখতে গেলে বিষয়টি অভিযানিক দলের নজরে পড়েন।

পরে তার প্যান্টের ডান পকেট থেকে ১০০ গ্রাম হেরোইনের একটি প্যাকেট উদ্ধার করা হয়। বাবু ও তার দেহরক্ষী এলাকায় আরও কয়েকটি এমন কাজ করেছে বলে এলাকাবাসী পুলিশের কাজে অভিযোগ করেন।

তবে বাবু ও তার পরিবারের লোকেদের দাবি, ডিবি পুলিশের অভিযান চলাকালে এলাকার মেম্বার হিসেবে ওই বাড়িতে গিয়েছিলেন খোঁজখবর নিতে। এ সময় ডিবি পুলিশ তাদের আটক করেন।

জানা গেছে, বাবুর ব্যবহৃত বাজাজ মোটরসাইকেলটিও পুলিশ জব্দ করেছেন।  

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, গোয়েন্দা পুলিশের অভিযানে বাবু ও দেহরক্ষী হেরোইনসহ আটক হয়। রাতে মামলা করা হয়। রাতেই আসামিদের রাজশাহীতে পাঠিয়ে দেওয়া হয়েছে। গোয়েন্দা পুলিশ নিজেরাই মামলাটি তদন্ত করবেন।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়