ঢালিউডের ‘সম্ভাবনাময়’ নায়ক আদর আজাদ নতুন বিজ্ঞাপনে

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:১২, রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩, ১ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

চলচ্চিত্র অভিষেকেই বাংলাদেশ জুড়ে আলোচনায় এসেছেন চিত্রনায়ক আদর আজাদ। নতুন বছরের প্রথম সপ্তাহে শেষ করেছেন ‘অগ্নিশিখা’ সিনেমার শুটিং। সিনেমার কাজ শেষ হতে না হতেই বিজ্ঞাপন চিত্রের কাজ দিয়ে নতুন বছরের সূচনা করেছেন আদর। কক্সবাজার ইনানী বিচে অবস্থিত একটি পাঁচতারকা হোটেলের মডেল হয়েছেন তিনি।

এর মাধ্যমে দীর্ঘ চার বছর পর বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আসাদ জামান।  সম্প্রতি কক্সবাজারে বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছেন। অচিরেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে এটি প্রচার হবে। পাশাপাশি পাওয়া যাবে বিলবোর্ডও।

এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‌‘কক্সবাজারের ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা একটি পাঁচতারকা হোটেল। ভ্রমণ প্রিয় মানুষদের জন্য এটি একটি আরামদায়ক হোটেল। এর মাধ্যমে চার বছর পর বিজ্ঞাপনে কাজ করলাম। সর্বশেষ সেপটেক্স সোপ নামের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। আশা করছি, নতুন বিজ্ঞাপনটি প্রচারে আসলে সবার ভালো লাগবে।’

এরই মধ্যে আদর আজাদের ‘তালাশ’, ‘লাইভ’ ও ‘যাও পাখি বলো তারে’ সিনেমাগুলো দর্শক দেখেছেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘নাকফুল’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা। যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়