বান্ধবীর চড় খেয়ে ভারতে বাদ পড়তে যাচ্ছেন ক্লার্ক

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৫৩, শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩, ৭ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

মাইকেল ক্লার্কের বর্তমান সময়টা ভালো যাচ্ছে না। অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক বিতর্কিত কারণে শিরোনাম হচ্ছেন। এবার আর্থিক ক্ষতির মুখেও পড়তে যাচ্ছেন তিনি।

 

সম্প্রতি ক্লার্কের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়, যেখানে দেখা যায় বান্ধবী জেড ইয়ারব্রো তাকে প্রচণ্ডভাবে চড় মারছিলেন। এই ভিডিওই ক্লার্কের ঝামেলা বাড়ি দিয়েছে। এই ঘটনাতেই তার লাখ লাখ টাকার ক্ষতি হতে পারে।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম বলছে, মাইকেল ক্লার্ককে ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দেওয়া হতে পারে। ভারতীয় ক্রিকেট বার্ডের ধারাভাষ্য প্যানেলের জন্য তার সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করা হয়েছে। কিন্তু এই বিতর্কের পর অস্ট্রেলিয়ার এই সাবেক অধিনায়ককে ধারাভাষ্যের সেই প্যানেলের তালিকা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। এই সিদ্ধান্ত নাকি নিয়েছে বিসিসিআই।

ক্লার্কের সঙ্গে বিসিসিআই ১ লাখ মার্কিন ডলারে চুক্তি করে। তবে বিতর্কের পরে নাকি তার চুক্তি নিয়ে পর্যালোচনা করা হচ্ছে। এই বিতর্কের পরে অস্ট্রেলিয়ার অনেক চুক্তিও হারিয়েছেন তিনি।

ক্লার্কের ৯ ফেব্রুয়ারি থেকে ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজে ম্যাথিউ হেইডেনের সঙ্গে ধারাভাষ্য দেওয়ার কথা ছিল। কিন্তু এখন তার ওপর  সঙ্কটের মেঘ দেখা দিয়েছে।

এর আগে গত ১০ জানুয়ারি মাইকেল ক্লার্ককে তার বান্ধবী জেড ইয়ারব্রো একটি রেস্টুরেন্টের বাইরে মারধর করেন। জেড ক্লার্ককের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন। তার প্রাক্তন বান্ধবী পিপ এডওয়ার্ডসের সঙ্গে দেখা করছিলেন বলে অভিযোগ রয়েছে। ক্লার্ক পিপের সঙ্গে ভারত সফরের পরিকল্পনা করছিলেন বলেও খবর রয়েছে।

অস্ট্রেলিয়ার ২০১৫ সালে ওয়ানডে বিশ্বকাপ জিতেছিলেন মাইকেল ক্লার্ক। অধিনায়ক হিসেবে তার দেশকে বিশ্বকাপ এনে দিয়েছেন। এই তারকা ছুটি কাটাচ্ছিলেন তার পরিবার,পরিজনদের সঙ্গে। সেখানেই দেখা গেছে এক অনভিপ্রেত ঘটনা নিজের প্রেমিকার কাছে বেধড়ক মার খেতে হল ক্লার্ককে। একের পর এক চড় এসে পড়ল ক্লার্কে গালে। তার পরকিয়ার কথাগুলোও জনসমক্ষে চেঁচিয়ে বলছিলেন তার প্রেমিকা জেড ইয়ারব্রো। সেই ঘটনা ক্যামেরাবন্দি করা হয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ক্লার্ককে দেখা যায় প্রেমিকাকে বোঝাতে যে তিনি ভুল বুঝেছেন। ঘটনার অবশ্য এখানেই শেষ নয়। প্রেমিকার ভাইয়ের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি।

অস্ট্রেলিয়ার অন্যতম সেরা খেলোয়াড় ছিলেন মাইকেল ক্লার্ক। দেশটির হয়ে ১১৫ টেস্টে ৪৯.১০ গড়ে ৮৬৪৩ রান করেছেন তিনি। তার ব্যাট থেকে এসেছে ২৮টি সেঞ্চুরি। ওয়ানডেতেও অস্ট্রেলিয়ার হয়ে ২৪৫ ম্যাচে ৮টি সেঞ্চুরি করেছেন। একদিনের ম্যাচে তার ব্যাট থেকে ৭৯৮১ রান এসেছে। এছাড়াও তিনি ২০০৭ বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ান দলের একজন সদস্য ছিলেন।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়