সুশান্তের জন্মদিনে রিয়ার আবেগঘন পোস্ট

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:০০, রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩, ৮ মাঘ ১৪২৯

জীবিত থাকলে বয়স হত ৩৭। সুশান্ত সিংহ রাজপুতের জন্মদিনে তার স্মৃতিতে ভাসলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। এদিন সামাজিক মাধ্যমে অভিনেতাকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন তিনি।

সামাজিক মাধ্যমে সুশান্তের সঙ্গে কাটানো মুহূর্তের দুটি ছবিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে ইনফিনিটি চিহ্ন দিয়ে লিখেছেন ‘+1’। আর তার এ পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউডের অসংখ্য তারকা।

এমনকি শনিবার মুম্বাইয়ের রাস্তায়ও দেখা মিলেছে রিয়ার। এদিন দুঃস্থ শিশুদের সাহায্য করছেন তিনি। ফেরাননি কাউকেই, সাধ্যমতো পথ শিশুদের টাকা দিয়েছেন।

সুশান্তের জন্মদিনেই আরেক অভিনেত্রী কিয়ারার সঙ্গে পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেখানে কিয়ারাকে বলতে শোনা যায়, সুশান্ত মাত্র দু’ঘণ্টা ঘুমাতেন। এর যুক্তি হিসেবে তিনি বলতেন। মানুষের মস্তিষ্কের ২ ঘণ্টা ঘুমই পর্যাপ্ত। এমনকি যারা আট ঘণ্টা ঘুমান তাদের মস্তিষ্কও নাকি দু’ঘণ্টাই বিশ্রামের জন্য নেয়।

সুশান্তের মৃত্যুর দু’বছর কেটে গিয়েছে এখনও সিঙ্গলই রয়েছেন রিয়া। চেষ্টা করছেন অভিনয়ে ফেরার। যদিও এখনই তেমন কোনো ইঙ্গিত মেলেনি রিয়ার প্রত্যাবর্তনের। তবে মাঝে মধ্যেই তাকে দেখা যায় বলি তারকাদের বিয়ের অনুষ্ঠান, অ্যাওয়ার্ড শো-তে।

এর আগে ২০২০ সালের জুনে মুম্বাইয়ের আবাসন থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে বলা হয়েছিল, আত্মহত্যাই করেছেন তিনি। যদিও তার পরিবার দাবি করে, খুন করা হয়েছিল অভিনেতাকে। মুম্বাই পুলিশের পর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি), নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এবং সিবিআই সুশান্তের মৃত্যুর তদন্ত করেছিল।

পরবর্তীতে সুশান্তের জন্য মাদক জোগাড়ের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী।

দিনবদলবিডি/Enam

সর্বশেষ

পাঠকপ্রিয়