চলন্ত ট্রেনের সামনে শুয়ে পড়লেন রেলকর্মী

আন্তর্জাতিক সংবাদ || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৪৫, বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

প্ল্যাটফর্মে দ্রুত গতিতে ঢুকছে ট্রেন। হঠাৎ এক ব্যক্তি দৌড়ে গিয়ে রেল লাইনে উল্টো হয়ে শুয়ে পড়লেন। চোখের পলকে দেহ থেকে মাথা আলাদা হয়ে যায় ওই যুবকের।

ঘটনাটি ভারতের  মুম্বাইয়ের ভিলে পার্লে স্টেশনের। ইতোমধ্যে ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, প্ল্যাটফর্মে কম-বেশি লোক উপস্থিত। কেউ বসে, কেউ দাঁড়িয়ে রয়েছেন। তারমধ্যে প্ল্যাটফর্মে দ্রুত গতিতে ঢুকছে একটি ট্রেন। হঠাৎ এক ব্যক্তি দৌড়ে এসে প্ল্যাটফর্ম থেকে রেল লাইনে নেমে উল্টো হয়ে শুয়ে পড়েন। আর তার ওপর দিয়ে দ্রুত গতিতে চলে গেলে ট্রেনটি। 

ট্রেনের সামনে শুয়ে পড়া ওই ব্যক্তি রেলেরই কর্মী। তার রেল লাইনে নেমে চলন্ত ট্রেনে মাথা দেওয়ার ঘটনাটি আত্মহত্যা বলেই প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই ব্যক্তি যেভাবে লাফ দিয়ে লাইনের ওপর গিয়ে শুয়ে পড়েছিলেন, তাতে কেউই আর তাকে বাঁচানোর সুযোগ পাননি। ওই ব্যক্তিকে এইভাবে ট্রেনের সামনে ঝাঁপ দেওয়া দেখে সবাই হতবাক হয়ে যান।

তবে ওই রেলকর্মী হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন, তা এখনও স্পষ্ট নয়। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ভিলে পার্লে স্টেশনের সব রেলকর্মীদের মধ্যে। যদিও কাজের চাপের কারণে ওই যুবক আত্মহত্যা করেননি বলে দাবি করেছেন পশ্চিম রেলের জনসংযোগ কর্মকর্তা।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়