কেন নিজেকে ‘আদর্শ স্বামী’ বলতে নারাজ ভিকি!

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২৯, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ সম্প্রতি প্রথম বিবাহবার্ষিকী কাটিয়েছেন।এই মুহূর্তে বলিউডের চর্চিত দম্পতিদের মধ্যে তাদের নাম প্রথম সারিতে। বিয়ের পর থেকেই ‘ভিক্যাট’ সমাজমাধ্যমে তাঁদের ভালবাসার কথা খোলাখুলি জাহির করেছেন। দু’জনকে একসঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা গেছে। বিয়ের এতোদিন পরেও ভিকি কৌশল নিজেকে এক জন আদর্শ স্বামী মনে করেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকির উত্তর শুনে ভক্তরা রিতিমত অভাক হয়েছেন। ভিকি বলেন, তিনি মোটেও আদর্শ স্বামী নন। আমি কোনও দিক থেকেই আদর্শ নই। স্বামী, বন্ধু, সন্তান এমনকি, অভিনেতা হিসেবেও নয়। আদর্শ হয়ে ওঠা একটা অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়।এই প্রসঙ্গেই পর্দার উধম সিংহের উপলব্ধি, এই আদর্শ ভাবনাটার কাছাকাছি পৌঁছনোর চেষ্টা করি মাত্র। তাই আমি কোনওভাবেই একজন আদর্শ স্বামী নই।

খুঁত থাকলেও নিজেকে এক জন আদর্শ স্বামী হিসাবে গড়ে তুলতে কোনও খামতি রাখেন না ভিকি। ভিকির কথায়, ‘যে কোনও পরিস্থিতিতে আমি একজন ভাল স্বামী হওয়ার চেষ্টা করি। বর্তমানের তুলনায় ভবিষ্যতে হয়তো আমি আরও ভাল হয়ে উঠব। তাই চেষ্টায় কোনও ত্রুটি রাখি না।’’

ক্যাটরিনার সঙ্গে তাঁর বিয়ের বিষয়টি ভিকির মতে, বিয়ের পর দু’জন এক ছাদের নিচে থাকতে শুরু করলে একে অপরের থেকে অনেক কিছু শেখা যায়।যখন সম্পর্কে ছিলাম না তখন যা শিখতে পেরেছি, তার তুলনায় বিগত এক বছরে আমি অনেক বেশি শিখেছি।

২০২১ সালে রাজস্থানে পরিবার ও কাছে বন্ধুদের উপস্থতিতে ভিকি-ক্যাটরিনার বিয়ে হয়। এ দিকে ভিকির এই মন্তব্যে দম্পতির মধ্যে সমীকরণের অবনতি ঘটেছে বলেও মনে করছেন কেউ কেউ। ভিকিকে দর্শক এ বার সারা আলি খানের বিপরীতে একটি কমেডি ছবিতে দেখবেন। এছাড়াও ‘স্যাম বাহাদুর’ ছবির শুটিং ইতোমধ্যেই শেষ করেছেন অভিনেতা। শাহরুখ খান অভিনীত ‘ডাংকি’ ছবিতেও একটি বিশেষ চরিত্রে তাকে দেখা যেতে পারে বলে খবর।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়