সানি লিওনের অনুষ্ঠানস্থলের কাছেই ভয়াবহ বিস্ফোরণ!

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৩৮, শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। মণিপুরের ইম্ফলের একটি ফ্যাশন শোতে রবিবার (৫ ফেব্রুয়ারি) উপস্থিত থাকার কথা রয়েছে তার। সেই অনুষ্ঠানের একদিন আগে ৪ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৬ দিকে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল শহর। যেখানে সানি লিওনের যাওয়ার কথা সেই স্থান থেকে মাত্র ১০০ মিটার দূরে এই বিস্ফোরণ ঘটেছে। যদিও এখনও পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বিস্ফোরণের ঘটনাটি হাত্তা কাংজেইবুং এলাকায় ঘটেছে, যা ইম্ফলে অবস্থিত। যদিও কি থেকে এই বিস্ফোরণ ঘটল সেটা জানা যায়নি। কোনো এক্সপ্লোসিভ ডিভাইস, নাকি গ্রেনেড থেকেই এমন ঘটনা ঘটল তা এখনও নিশ্চিত নয়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কোটেশন গ্যাং নামক একটি ছবির শ্যুটিংয়ে বর্তমানে ব্যস্ত আছেন সানি লিওন। এই ছবির শ্যুটিং করতে গিয়েই কিছুদিন আগে চোট পেয়েছিলেন অভিনেত্রী। সেটারই ভিডিও বানিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি। তার এই আঘাতের কথা সমস্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সানি।

এর আগে মঙ্গলবার অভিনেত্রী শুটিংয়ে আহত হওয়ার একটি ভিডিও শেয়ার করেছিলেন সানি। ভিডিওতে দেখা যায়, সিনেমার কস্টিউমে সজ্জিত রয়েছেন সানি লিওন। পায়ের আঙুলে রক্তাক্ত অবস্থায় বসে আছেন। এ সময় সহকর্মীদের কেউ তার পায়ের ক্ষত সারানোর জন্য সাহায্য করছেন।

সানি লিওন দীর্ঘ দিন পর্দার বাইরে ছিলেন। বর্তমানে এই অভিনেত্রী ‘কোটেশন গ্যাং’-এর শুটিং করছেন। এতে আরও অভিনয় করছেন জ্যাকি শ্রফ ও প্রিয়ামনি। সূত্র: টাইমস অফ ইন্ডিয়া।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়