বিয়ের আগে শেষ বারের মতো বিমানবন্দরে ফ্রেমবন্দি কিয়ারা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:২২, শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

বিয়ে করতে চলেছেন কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মলহোত্র। বিয়ের আগে শেষ বারের মতো দেখা মিলল কিয়ারার। শনিবার জয়সলমের উড়ে যাওয়ার আগে মুম্বাই বিমাবন্দরে দেখা মিলল নায়িকার। মুখে লেগে তৃপ্তির হাসি।

সাদা ট্রাউজার এবং টপে কিয়ারা। গায়ে জড়ানো গোলাপি চাদর। সঙ্গে সোনালি রঙের ব্যাগ। ৬ ফেব্রুয়ারি বসবে বিয়ের আসর। তার আগে আছে মেহেন্দি, সঙ্গীত বিয়ের প্রচুর আচার-অনুষ্ঠান। বিয়ের আগে আলোকচিত্রীদের দিকে হাত নাড়িয়ে মিষ্টি হেসে জয়সলমেরর পথে রওনা হলেন কিয়ারা। ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তারা।

আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। খবর, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি।

দিনবদলবিডি/Rakib

সর্বশেষ

পাঠকপ্রিয়