যানজট নিরসনে রাস্তা থেকে নিজে গাছ সরালেন মাশরাফি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৯:০৫, শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ২৮ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

যানজট নিরসনে রাস্তা থেকে নিজে গাছ সরালেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজা। এমন কাজে মানুষ তাকে সাধুবাদ জানিয়েছেন।

আজ শনিবার দুপুরে ভাঙ্গা-নড়াইল-যশোর মহাসড়কের চৌগাছা এলাকার আলম ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে যোগ দিতে ঢাকা থেকে ভোরে নড়াইলে পৌঁছান মাশরাফি। দুপুরে লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিনের স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশ নেন তিনি। সেখান থেকে নড়াইলে ফিরছিলেন। ভাঙ্গা-নড়াইল-যশোর মহাসড়কের চৌগাছা এলাকার আলম ফিলিং স্টেশনের সামনে তিনি দেখতে পান প্রকাণ্ড একটি গাছ রাস্তার ওপর পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এ সময় মাশরাফি, তার ব্যক্তিগত দেহরক্ষী বায়েজিদ, ব্যক্তিগত সহকারী (পিএস) জামিল আহমেদ সানি ও শাকিল, ম্যানেজার বাবু ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীলসহ সবাই গাছ সরাতে ব্যস্ত হয়ে পড়েন। এমন কাজে মানুষ তাকে সাধুবাদ জানান।

যানজটে আটকে থাকা ষাটোর্ধ্ব জব্বার মিয়া বলেন, ‘লোকমুখে তার অনেক প্রশংসা  শুনেছি। আজ নিজের চোখে দেখলাম। মাশরাফি বলেই হয়তো জনগণের কষ্ট দেখে নিজে রাস্তায় নেমে গাছ সরালেন। দোয়া করি আল্লাহ তাকে সুস্থভাবে বাঁচায় রাখুক।’

বিকাশ সাহা নামে এক ব্যক্তি বলেন, ‘মাশরাফি শুধু মাঠের নেতা নয়, জনগণেরও নেতা। নেতা এমন হলে সেই জেলার উন্নয়ন সময়ের ব্যাপার মাত্র। স্যালুট বস মাশরাফি।’

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়