দুঃসাহসী বিজ্ঞানীর আবেদনময়ী মডেল হওয়ার গল্প

ফিচার ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৫৩, রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ২৯ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

২৬ বছর বয়সী রোজি পেশায় একজন ভূবিজ্ঞানী। তিনি মূলত যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ডেলরে বিচের কোস্টাল ওয়াটার রিসোর্সেস ম্যানেজমেন্ট টিমে কাজ করেন। এই কাজ করতে গিয়ে প্রতিদিন তিনি ভয়ংকর প্রাণীর মুখোমুখি হন। আর মডেল হিসেবে ইনস্টাগ্রামে নানা ব্র্যান্ডের হয়ে কাজ করছেন।

রোজি মুর বলেন, ইনস্টাগ্রামে মানুষ সব সময় আমাকে নিয়ে রসিকতা করে বলেন যে আমি হানা মন্টানার মতো। কারণ, আমি ইনস্টাগ্রামে পোস্ট করব আবার আমিই মাঠে ভয়ংকর কাজ করব, কোমর পর্যন্ত কাদায় ডুবে থাকব; এরপরে তারা আবার দেখবে যে কোনো একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আমি মেকআপ করে, হাইহিল ও ঝকমারি পোশাকে হাজির হচ্ছি।

মডেলিং ক্যারিয়ারেও যথেষ্ট সাফল্য পেয়েছেন বিজ্ঞানী রোজি মুর। তিনি বিজ্ঞানী হলেও মানুষ তাঁকে বেশি চেনে সৌন্দর্যের জন্য।

মডেলিং বিষয়ে রোজি বলেন, আরও একটি সম্মানজনক ক্যারিয়ার আছে—মানুষ এটা জানলে তাদের আরও বেশি উচ্চ ধারণা হবে। অন্যদিকে বিজ্ঞানের জগতেও আমি মডেলিং করি বলে মানুষ আমাকে সম্মান করে। সবাই বিষয়টি একদিকেই নিয়ে যায় বলে আনন্দ হয়।

এই বিজ্ঞানী বলেন, বিজ্ঞানকেন্দ্রিক কাজে নারীদের আরও বেশি অন্তর্ভুক্ত করতে গিয়ে তিনি মডেলিং শুরু করেন। হাঙর ধরা বা পানির নিচে ডাইভ দেওয়ার ছবি তুলতে তুলতে তাঁর মডেলিংয়ে আগ্রহ জন্মায়। এ কারণেই কিছু পণ্যের মডেল শুটের আলোকচিত্রীদের সঙ্গে পরিচয় হয়। এভাবেই তিনি ধীরে ধীরে মডেল হয়ে ওঠেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়